1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

ফটিকছড়ি পৌর এলাকার আশ্রয়ণে কম্বল বিতরণ

Reporter Name
  • Update Time : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ২০৩ Time View
Tasib Internet and crest house

ফটিকছড়ি প্রতিনিধি :

ফটিকছড়ি পৌরসভা এলাকায় আশ্রয়ণ প্রকল্পে উপজেলা প্রসাশনের পক্ষ থেকে সুফলভোগী হত দরিদ্র শীতার্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেয়া শীতবস্ত্র বিতরণ উপলক্ষে গত ২৮ ডিসেম্বর সন্ধ্যায় আশ্রয়ণ প্রকল্পে এক সভা পৌর মেয়র আলহাজ্ব মুহাম্মদ ইসমাইল হোসেনের সভাপতিত্বে অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার মো: মহিনুল হাসান। বিশেষ অতিথি ছিলেন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: আবুল হোসেন। এসময় বক্তব্য রাখেন,পৌরসভার কাউন্সিলর ও ফটিকছড়ি প্রেসক্লাব সাধারণ সম্পাদক মুহাম্মদ রফিকুল আলম ও কাউন্সিলর আলা উদ্দিন আল রাকিব।

সভা শেষে প্রধান অতিথি প্রতি পরিবারে ২ টি করে ৮২ টি পরিবারে কম্বল বিতরণ করেন। এসময় প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মো: মহিনুল হাসান বলেন,আশ্রয়নে সকলে মিলে মিশে থাকতে হবে। আশ্রয়ণ এলাকায় কোন অসামাজিক কার্যকলাপ করা যাবে না। আর প্রতিটি পরিবারকে দেয়া ঘরের পাশের খালি জায়গা সে পরিবার ভোগ করবে।আশ্রয়ণের ভিতরে এক স্থানের লোক অন্য স্থানে গিয়ে দখল করতে পারবে না। তিনি আরো বলেন,আশ্রয়নে কবর স্থানের জায়গা রয়েছে।

একই সাথে শশ্মানের জায়গা ও দেয়া হয়েছে। সভায় সভাপতি পৌর মেয়র আলহাজ্ব মুহাম্মদ ইসমাইল হোসেন বলেন, মাননীয় প্রধান মন্ত্রী অসহায় মানুষের কথা চিন্তা করে, তাদের বসত ঘর উপহার দিয়েছে। সরকারী বিভিন্ন সুযোগ সুবিধা দেয়া হচ্ছে। এ বিষয় গুলো সকলকে মনে রাখতে হবে। তিনি আরো বলেন,আশ্রয়নের সড়ক ব্রিক সলিং ও মসজিদ নির্মান করা হবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com