1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন

ফটিকছড়ি সদর বিবিরহাট বাজারের বণিক সমিতির নির্বাচন, সভাপতি- সোলেমান, সাঃ সম্পাদক – বেলাল

Reporter Name
  • Update Time : রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ৩১৪ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম

উত্তর চট্টগ্রামের ব্যবসা ও বাণিজ্যিক কেন্দ্র ফটিকছড়ি সদর বিবিরহাট বাজারের ত্রি- বার্ষিক নির্বাচন ২০২০ ইং শনিবার ৭ অক্টোবর উৎসব মূখর পরিবেশে ফটিকছড়ি বিশ্ববিদ্যালয় কলেজে অনুষ্টিত হয়েছে।

সকাল ৯ টা হতে বিকাল ৪ টা পর্যন্ত কলেজ গেইটে বণিক সমিতির ভোটার আইডি কার্ড দেখিয়ে কেন্দ্রে প্রবেশ করে। ফলে স্বছন্দে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করে। এ সময় ভোটারদের মনে আনন্দ ভরে উঠে। কঠোর নিরাপত্তার ব্যবস্থা গ্রহনের মধ্যে এ নির্বাচন সুষ্টু ও সূন্দর ভাবে সম্পন্ন হওয়ায় ব্যবসায়ী ও সাধারণ মানুষ নির্বাচন কাজে যারা সহযোগিতা করেছেন সকলকে ধন্যবাদ জানান।

নির্বাচনে মোট ২ হাজার ৪ শত ২২ জন ভোটারের মধ্যে ২ হাজার ২ শত ৪৫ জন ভোট প্রদান করেন। ভোট গ্রহন শেষে সকল প্রার্থীদের উপস্থিতিতে ভোট গণনা শুরু হয়। রাত ২ টায় ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হয়। এ সময় সহকারী কমিশনার ( ভূমি) জিসান বিন মাজিদুর রহমান, নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও ফটিকছড়ি পৌরসভার মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা ও প্রিজাইডিং অফিসার রাজিব আশ্চার্য, নির্বাচন পরিচালনা কমিটির সচিব আব্দুল কায়ুম চৌধুরী স্বপন, থানার এসআই মোঃ রিদুয়ান ও এসআই সঞ্জয় সহ নির্বাচন দায়িত্বে থাকা সকলে উপস্থিত ছিলেন। নির্বাচনে সভাপতি পদে চেয়ার প্রতীকের হাজী এস এম সোলায়মান ১০৯০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন ছাতা প্রতীকের আলহাজ্ব ফখরুল আলম।

তিনি পেয়েছেন ৬৫৩ ভোট। সাধারণ সম্পাদক পদে বাই সাইকেল প্রতীকের মোঃ বেলাল উদ্দিন মেম্বার ১০১৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন কাপপিরিছ প্রতীকের মোঃ জাহেদুল আলম চৌং পেয়েছেন ৭১২ ভোট। সহ সভাপতি পদে ছরোয়ার উদ্দিন চৌধুরী হারিকেল প্রতীক ৯৪০ ভোট ও মোঃ শাহাদাত হোসেন রায়হান ৭৮৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। যুগ্ন সম্পাদক পদে মোবাইল প্রতীকের মুহাম্মদ সাইফুল ইসলাম ১৩৫৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন খেজুর গাছ প্রতীকের মুহাম্মদ কামরুল হাসান পেয়েছেন ৬৩৫ ভোট। সহ সাধারণ সম্পাদক পদে হাতি প্রতীকের ফখরুল ইসলাম জাহেদ ৮৮৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রজাপতি প্রতিকের মোঃ মামুন উদ্দিন চৌধুরী পেয়েছেন ৮৫৭ ভোট।

কোষাধ্যক্ষ পদে বালতি প্রতিকের মোঃ খোরশেদুল আলম ১১৮৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আলহাজ্ব মাওলানা মুহাম্মদ মহি উদ্দিন পেয়েছেন ৭৬০ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে বাস প্রতিকের মোঃ এনামুল ইসলাম সিকদার ৮২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বাঘ প্রতিকের জয়নাল আবেদিন খোকন পেয়েছেন ৭৭৪ ভোট। সমাজ কল্যাণ সম্পাদক পদে আম প্রতিকের মোঃ ইয়াকুব মানিক ১৩১০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোটর সাইকেল প্রতিকের মুহাম্মদ শফিউল আলম পেয়েছেন ৫৩৪ ভোট।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মোরগ প্রতিকের মোঃ মরতুজা হোসাইন ৯৮৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি শাপলা প্রতিকের মোঃ শাহজান সিরাজ পেয়েছেন ৭১০ ভোট। তাছাড়া কার্য নির্বাহী সদস্য পদে মোঃ আবু বক্কর ছিদ্দিক,মোহাম্মদ ইমন উদ্দিন চৌধুরী ও মোহাম্মদ আশরাফুজ্জামান (শাকিল) নির্বাচিত হয়েছেন। অন্যদিকে এমন একটি স্বচ্ছ শান্তি পূর্ণ নির্বাচন অনুষ্টিত হওয়ায় সর্বত্র আলোচনা চলছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com