1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন

ফটিকছড়িতে অবৈধ ভাবে মাটি ও বালি পাচার বন্ধ করতে হবে – নজিবুল বশর এমপি।

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ১৪০ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম

ফটিকছড়ি উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা ও আইন শৃঙ্খলা সভা অনুষ্টিত হয়েছে। গত ২৩ মে সোমবার সকালে উপজেলা পরিষদে বীর মুক্তিযোদ্ধা শহীদ জহুরুল হক মিলনায়তনে অনুষ্টিত সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদ্স্য ও বাংলাদেশ ত্বরীকত ফেডারেশনের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।
উপজেলা নির্বাহী অফিসার সাব্বির রাহমান সানির সভাপতিত্বে অনুষ্টিত সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যন এইচ এম আবু তৈয়ব। ভাইস চেয়ারম্যন জেবুন সাহার মুক্তা, ছালামত উল্লাহ চৌধুরী শাহীন,ফটিকছড়ি পৌরসভার মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেন, ফটিকছড়ি থানার ওসি কাজী মাসুদ আনোয়ার, ভূজপুর থানার ওসি হেলাল উদ্দিন ফারুকী। সভায় উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন ও উপজেলা প্রসাশনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় সংসদ সদ্স্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেন, আগামীবন১৫ জুন অনুষ্টিতব্য ভুজপুর ইউপি নির্বাচন অবাধ ও সুষ্টু হবে । তিনি আরো বলেন, নানুপুর ইউনিয়নের ঢালকাটা মেহের আলী মসজিদ নিয়ে সৃষ্ট সমস্যা সমাধান সুন্দর ভাবে শেষ করতে হবে। কোন বিশৃঙ্খলা যেন না হয়। তিনি উক্ত মসজিদের সমস্যা নিরসনের জন্য তিন সদস্য বিশিষ্ট কমিটিকে দায়িত্ব দেন। সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী আরো বলেন,উপজেলার প্রধান সড়ক গুলোর পাশে মসজিদ,মাদ্রাসা,স্কুল ও কলেজ রয়েছে ; সে গুলোর তালিকা করে দ্রূত সময়ের মধ্যে উপজেলা প্রকৌশলীকে দিতে ইউপি চেয়ারম্যানদের নির্দেশ দেন। সে সব স্থানে সওজ এবং এলজিইডি স্প্রিড ব্রেগার দিয়ে দূর্ঘটনা রোধ করার ব্যবস্থা করবে।
তাছাড়াও উপজেলার বিভিন্ন স্থানে অবৈধ বালু উত্তোলন, মাটি কাটা বন্ধে প্রয়োজনীয় প্রদক্ষেপ গ্রহন করতে সংশ্লিষ্টের নির্দেশ দেন ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com