1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

ফটিকছড়িতে উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন

Reporter Name
  • Update Time : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ১৯৫ Time View

রফিকুল আলম

Tasib Internet and crest house

বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুর করার প্রতিবাদে ফটিকছড়ি উপজেলা প্রশাসনের উদ্যোগে ১২ ডিসেম্বর মানব বন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে। উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপজেলা প্রশাসনে কর্মরত সকল কর্মকর্তা ও কর্মচারীরা মানববন্ধন ও প্রতিবাদ সভায় অংশ গ্রহন করেন। সভায় কুষ্ঠিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের তীব্র প্রতিবাদ জানান তারা।

সভায় বক্তরা বলেন “জাতির পিতার সম্মান রাখবো মোরা অম্লান” এই শ্লোগান উচ্চারন করে সকল ষড়যন্ত্রকারীদেরকে প্রতিহত করার ঘোষনা দিয়ে বলেন দেশের সর্বস্তরের চাকুরীজিবীরা বঙ্গবন্ধুর সম্মান রক্ষা করতে সচেতন থাকবে।

এই মানববন্ধন ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন ফটিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ আবু তৈয়ব, ফটিকছড়ি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জিসান বিন মাজেদ, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা,
ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রবিউল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা লিটন দেব নাথ, উপজেলা প্রকৌশলী এস.এম হেদায়েত, জন স্বাস্থ্য প্রকৌশলী প্রণবেশ মহাজন,উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা(ভারপ্রাপ্ত) হাসানুল কবির, একাডেমিক সুপার ভাইজার মোঃ আকরাম হোসেন সহ সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীরা।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com