1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন

ফটিকছড়িতে উপদেষ্টা ফারুক-ই- আজম- রাষ্ট্রকে সংস্কার করতে এসেছি,আমাদের সময় দেন।

Reporter Name
  • Update Time : রবিবার, ১৩ অক্টোবর, ২০২৪
  • ১১ Time View
  1.  

    রফিকুল আলম :

    চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় শারদীয় দূর্গোৎসবের বিভিন্ন মন্ডপ পরিদর্শনে গিয়ে অর্ন্তবর্তীকালীন সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উপদেষ্টা ফারুক-ই-আজম বীর প্রতিক বলেছেন- আমরা থাকতে নয়, এ রাষ্ট্রকে সংস্কার করতে এসেছি। আমাদের অন্তত একটা বছর সময় দেন,এতে বুঝা যাবে এ রাষ্ট্র কতটুকু সংস্কার হয়েছে।
    উপদেষ্টা ফারুক-ই-আজম শনিবার ১২অক্টোবর বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলা কেন্দ্রীয় পুজা মন্দির সহ বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন করেন।
    এসময় তিনি আরো বলেন, মানুষের কল্যাণ ছাড়া রাষ্ট্রে, প্রশাসনে,সমাজে দ্বিতীয় কোনো ভিত্তি নাই। মানুষ এখানে সম্মান মর্যাদার সাথে বসবাস করবে। আমরা একটি গর্বিত,আর্দশিক, ন্যায়ভিত্তিক রাষ্ট্র ঢেলে সাজাতে অঙ্গিকারাবদ্ধ। তিনি এ বছরের দুর্গাপূজা সুশৃঙ্খল ও শান্তিপূর্ণ পরিবেশে শেষ হওয়ায় দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা জানান।
    এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসক ফরিদা খানম, এডিসি সাদিউর রহমান জাদিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোজাম্মেল হক চৌধুরী,সেনা কর্মকর্তা মেজর মাহির মাহাবুব, সহকারী কমিশনার (ভূমি) মেজবাহ উদ্দিন,ফটিকছড়ি থানা ওসি নূর আহমদ,ছাত্র সমন্বয়ক খান তালাত মাহমুদ রাফি,অন্যান্য ছাত্রবৃন্দ,পূজা উদযাপনপরিষদের কেন্দ্রীয় ও উপজেলার নেতৃবৃন্দ, হিন্দু, বৌদ্ধ,খ্রিস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com