1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

ফটিকছড়িতে ছাত্রশিবির নেতাকে অপহরণের প্রতিবাদে জামায়াত-শিবিরের বিক্ষোভ মিছিল

Reporter Name
  • Update Time : শনিবার, ৩১ আগস্ট, ২০২৪
  • ১৩ Time View

 

Tasib Internet and crest house

রফিকুল আলম :

চট্টগ্রাম জেলা পূর্বের ছাত্র শিবিরের সভাপতি রাশেদুল ইসলাম চৌধুরীকে অপহরণের প্রতিবাদে ফটিকছড়িতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জামায়াত ও ছাত্র শিবিরের নেতা-কর্মীরা। ফটিকছড়ির সর্বস্তরের ছাত্র জনতার আয়োজনে শনিবার ৩১ আগস্ট বিকালে উপজেলা সদর এশিয়া প্লাজা থেকে এ বিক্ষোভ মিছিলটি বের হয়ে বিবিরহাটের বিভিন্ন গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বাসস্টেশনে এসে শেষ হয়। মিছিলে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত জামায়াত ও ছাত্রশিবিরের অসংখ্য নেতা-কর্মীরা অংশ নেন। প্রতিবাদ সমাবেশে বক্তারা আগামী তিন দিনের মধ্যে দক্ষিণ ফটিকছড়ির অবৈধ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের অপসারণসহ সকল অবৈধ অস্ত্র উদ্ধারে প্রশাসনকে আল্টিমেটাম দেন।
এসময় চট্টগ্রাম উত্তর জেলা জামায়াতের আমীর অধ্যক্ষ নুরুল আমীন চৌধুরী,উপজেলা জামায়াতের আমীর মাস্টার নাজিমুদ্দিন সিকদার,সেক্রেটারি জেনারেল ইউসুফ বিন সিরাজ, চট্টগ্রাম জেলা পূর্বের ছাত্রশিবিরের সভাপতি রাশেদুল ইসলাম চৌধুরী,সেক্রেটারি শওকত আকবর,শিবির নেতা সাইরান কাদের চৌধুরী,মো. নাঈম উদ্দিন প্রমুখ।

এর আগে গত ৩০ আগস্ট সন্ধ্যা ৭টার দিকে জামায়াতের কর্মী সমাবেশে শেষে বাসায় ফেরার পথে উপজেলার নাজিরহাট ঝংকার মোড় থেকে কে বা কারা অপহরণ করে নিয়ে যায় চট্টগ্রাম জেলা পূর্বের ছাত্রশিবিরের সভাপতি রাশেদুল ইসলাম চৌধুরীকে। পরে রাত ৯টার দিকে উপজেলার জাফতনগর ইউনিয়নের জাহানপুর এলাকার একটি কবরস্থানের সামনে থেকে তাকে উদ্ধার করা হয়। পরে পুলিশ ও জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা গিয়ে তাকে নিরাপদ স্থানে নিয়ে আসে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com