1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

ফটিকছড়িতে জিপ গাড়ী চাপায় ২ এসএসসি পরীক্ষার্থী ছাত্রীর মৃত্যু , সড়ক অবরোধ

Reporter Name
  • Update Time : বুধবার, ৯ ফেব্রুয়ারি, ২০২২
  • ২২৩ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম,ফটিকছড়ি :


চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে পালানোর সময় ধান বোঝাই একটি চাঁদের (জিপ) গাড়ি উল্টে উপজেলার পাইন্দং ইউপির হাইদ চকিয়ায় ২ এসএসসি পরীক্ষার্থী স্কুল ছাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছে।
বুধবার ৯ ফেব্রুয়ারী দুপুর পৌনে ১ টার সময় চট্টগ্রাম- খাগড়াছড়ি ও গহিরা- হেয়াঁকো সড়কের ত্রি মোহনায় পাইন্দং পেলাগাজীর দিঘী এলাকায় এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত ২ স্কুল ছাত্রী হাইদচকিয়া বহু মূখি উচ্চ বিদ্যালয়ের এবারের এসএসসি পরীক্ষার্থী মিশু আকতার (১৪) ও নিশা মণি(১৪) । বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবিএম গোলাম নূর জানান, বিদ্যালয়ে এ্যাসেসমেন্ট জমা দিয়ে বাড়ী যাবার সময় এ মর্মান্তিক ঘটনা ঘটে।
এ ঘটনার হাইওয়ে পুলিশের বিরুদ্ধে অভিযোগ তুলে শত শত ছাত্র-জনতা চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়ক ও গহিরা-হেয়াঁকো সড়ক প্রায় ২ ঘন্টা অবরোধ করে রাখে। এসময় বিক্ষুদ্ধ জনতা সার্জেন আল আমিন ও টি আই নিখিল চাকমার মোটর সাইকেলে অগ্নি সংযোগ করে। এবং তাদের কে পিটিয়ে আহত করে।
এদিকে উপজেলা নির্বাহী অফিসার মো: মহিনুল হাসান ও সহকারী কমিশনার (ভূমি) এস এম আলমগীর এবং ফটিকছড়ি থানার ওসি সহ থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে অবরোধকারীদের সাথে বৈঠক করে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসার পর যানবাহন চলাচলা স্বাভাবিক হয়।
অপরদিকে ২ ছাত্রীকে চাঁদের গাড়ীর নিচ হতে উদ্ধার করে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান হতে বিকালে তাদের মরদেহ থানায় নিয়ে আসা হয়। বুধবার বিকাল ৫ টার দিকে ২ ছাত্রীর মরদেহ নিজ নিজ বাড়ীতে নিয়ে গেলে হাজার হাজার নারী- পুরুষ তাদের বাড়ীতে ছুটে যায়। এসময় এক নিহতদের পরিবারের সদস্য ও স্বজনদের এবং সহপাঠিদের আহাজারীতে এক হৃদয় বিধারক দৃশ্যের অবতারনা হয়।
নিহত ২ ছাত্রীর মধ্যে মিশু আকতার পাইন্দং ইউপির মোল্লার বাড়ীর আবুল কালামের মেয়ে ও নিশা আকতার বলির বাপের বাড়ীর মোহাম্মদ লোকমানের মেয়ে। পুলিশ চাঁদের গাড়ীটি আটক করলে ঘাতক চালক পালিয়ে যায়।
অন্য দিকে নাজিরহাট হাইওয়ের ওসি মোক্তার হোসেন বলেন, চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানার ট্রাফিক বিভাগের সার্জেন আল আমিন ও টি আই নিখিল চাকমা চাঁদের (জিপ) গাড়ীর চালককে দাড়া্নোর সংকেত দিলে চালক জিপ নিয়ে পালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে ঘটনা স্থলে ২ ছাত্রী প্রাণ হারায়।
উল্লেখ্য চট্টগ্রাম- খাগড়াছড়ি মহা সড়কে দিনে রাতে পালা করে হাইওয়ে পুলিশ সব ধরনের যানবাহন হতে চাঁদাবাজি করে যাচ্ছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com