1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন

ফটিকছড়িতে নিখোঁজের ৩ দিন পর স্বর্ণ ব্যবসায়ির মরদেহ উদ্ধার সীতাকুণ্ডে

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১১ মার্চ, ২০২২
  • ২১৯ Time View

রফিকুল আলম

Tasib Internet and crest house

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নাজিরহাট বাজারের উত্তম কুমার ধর (৪৬) নামের এক স্বর্ণ ব্যবসায়ি গত ৮ মার্চ হতে নিখোঁজের ৩ দিন পর সীতাকুণ্ড উপজেলা সদর এলাকার ডেবার পাড় থেকে মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরন করেছে রেলওয়ে থানা পুলিশ। মর্গ হতে ১১ মার্চ শুক্রবার সন্ধ্যায় মরদেহ বাড়ীতে নিয়ে এসে সৎকার করা হয়েছে। সে ফটিকছড়ি উপজেলার লেলাং ইউনিয়নের রায়পুর গ্রামের বণিক পাড়ার মৃত শ্রী ধাম ধরের পুত্র।
জানা যায়, ১০ মার্চ বৃহস্পতিবার রাতে উত্তমের মরদেহ চট্টগ্রাম রেলওয়ে থানা পুলিশ সীতাকুণ্ড উপজেলা সদর ডেবার পাড় নামক স্থানের ট্রেনের স্লীপারের উপর থেকে ক্ষত-বিক্ষত অবস্থায় উদ্ধার করে অজ্ঞাতনামা হিসেবে মর্গে প্রেরণ করে। পরে উত্তমের পরিধেয় কাপড়, পায়ের ক্ষতচিহৃ ও হাতের আংটি দেখে স্বজনরা নিশ্চিত হয় মরদেহটি উত্তমের।
শুক্রবার সন্ধ্যায় জানতে চাইলে চট্টগ্রাম রেলওয়ে থানার ওসি মো: নাজিম উদ্দিন বলেন, গত বৃহস্পতিবার রাতে অজ্ঞাতনামা হিসেবে মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করি। গতকাল শুক্রবার সকালে উজ্জল কুমার মরদেহটি দেখে তার ভাই উত্তম কুমার ধরের বলে সনাক্ত করেন।
উল্লেখ্য নাজিরহাট বাজারে জনতা জুয়েলার্স নামে একটি স্বর্ণলংকার বিক্রয়ের প্রতিষ্টান রয়েছে। গত ৮ মার্চ দুপুর দেড়টার দিকে দোকান হতে চট্টগ্রাম শহরের উদ্দ্যেশ্যে যাবার জন্য বের হবার পর উত্তমের ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ থাকে। এমতাবস্থায় আত্নীয় স্বজনসহ বিভিন্ন জায়গাতে খোঁজ করা হয়েছে সন্ধান মেলেনি। এ বিষয়ে উত্তমের ভাই উজ্জল কুমার ধর গত ৯মার্চ ফটিকছড়ি থানায় একটি নিখোঁজ ডায়রী করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com