1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫১ অপরাহ্ন

ফটিকছড়িতে বন্যার পানিতে নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার ও বিদ্যুৎ স্পৃষ্টে নিহত – ১

Reporter Name
  • Update Time : রবিবার, ২৫ আগস্ট, ২০২৪
  • ১৫ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম :
চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার পশ্চিম সুন্দরপুর গ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে শনিবার২৪ আগস্ট বিকালে বিদ্যুৎ মিস্ত্রিরী রমজান আলী (২১) মৃত্যু হয়েছে। তাছাড়া
বন্যায় উদ্ধার কাজে সহযোগিতা করতে গিয়ে ইমরান হোসেন (২২) নামের ১ যুবকের মরদেহ দুই দিন পর  শনিবার ২৪ আগস্ট সন্দীপ নগর কৈয়া রোডের পাশে জমি থেকে উদ্ধার এবং বন্যার পানিতে নিখোঁজের একদিন পর রজি আহমদ (৫৫)নামে আরো এক ব্যক্তির মরদেহ গত শুক্রবার ২৩ আগস্ট রাতে উদ্ধার করা হয়েছে বলে উপজেলা পরিষদের বন্যা নিয়ন্ত্রণ কক্ষ সূত্র নিশ্চিত হওয়া গেছে।
জানা যায়,মাদ্রাসা থেকে ছেলে নাঈমকে নিয়ে আসার সময় রজি আহমেদ ২২ আগস্ট বিকালে বন্যার পানিতে নিখোঁজ হয়। পরদিন ২৩ আগস্ট রাত ১০ টার দিকে তার মরদেহ পাওয়া যায়। সে উপজেলার ভূজপুর ইউপির ৭নং ওয়ার্ডের পূর্ব ভূজপুর গ্রামের
কবিরা পাড়ার মৃত সুলতান আহমেদের ছেলে।
অন্য দিকে গত ২১ আগস্ট বন্যার পানিতে উদ্ধার কাজে গিয়ে ইমরান পানির স্রোতে তলিয়ে যায়। ২৪ আগস্ট তার মরদেহ পাওয়া যায়। সে নারায়ণহাট ইউপি’র জনৈক তাজুল ইসলামের পুত্র।
তাছাড়া শনিবার ২৪ আগস্ট বিকাল ২ টার দিকে উপজেলার পশ্চিম সুন্দরপুর গ্রামের কান্দির পাড়ার জনৈক মৃত মোহরম আলীর একমাত্র পুত্র রমজান আলী পার্শ্ববর্তী ঘরে বিদ্যুৎতের কাজ করার সময় বিদ্যুৎ স্পৃষ্টে মারা যায়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com