1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন

ফটিকছড়িতে স্থল বন্দর সড়কের অধিগ্রহনে মসজিদ ও কবর স্থান রক্ষার্থে অভিযোগের ভিত্তিতে পরিদর্শন করলেন ভূমি অধিগ্রহন কর্মকর্তা

Reporter Name
  • Update Time : বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ২০৩ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার উপর দিয়ে নির্মাণাধীন স্থল বন্দর সড়কে অধিগ্রহন করা জায়গায় মসজিদ ও কবর স্থান রক্ষার্থে এলাকাবাসীর অভিযোগে এলাকাটি পরিদর্শন করেন ভূমি অধিগ্রহন কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ সোলেন রানা।
জানা যায়, বারৈয়ারহাট- হেঁয়াকো- রামগড় স্থল বন্দর সংযোগ সড়ক উন্নয়ন প্রকল্পের জন্য উপজেলার ভারত সিমান্তবর্তী বাগান বাজার ইউনিয়নের চিকনছড়া বাজারস্থ কেন্দ্রীয় জামে মসজিদ, কবর স্থান ও চিকনছড়া বাজার অধিগ্রহনের মধ্যে পড়লে স্থানীয়রা জনস্বার্থে অধিগ্রহনকৃত সড়কের নকশা পরিবর্তনের অবেদন করেন (এল এ নং- ১৯/ ২০১৮-২০১৯)। আবেদনের প্রেক্ষিতে বুধবার ৩ মার্চ চট্টগ্রামের এল এ শাখার ভূমি অধিগ্রহন কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ সোলেন রানা,অতিরিক্ত ভূমি হুকুম দখল কর্মকর্তা নিরপতি শীল উক্ত স্থান পরিদর্শন করেন। এসময় চিকন ছড়া মসজিদ,কবর স্থান ও বাজার ঘুরে দেখে স্থানীয়দের সাথে কথা বলেন। তবে স্থাপনার জায়গা গুলো খাস খতিয়ান ভূক্ত হবার কারনে শুধু মাত্র নতুন করে স্থাপনা করতে সরকারী নিয়ম মতে যা করার তা করা হবে বলে স্থানীয়দের আশ্বাস্ত করেন। এসময় সার্ভেয়ার মোঃ হামান ইমাম ও আবু তাহের সাথে ছিলেন। চিকন ছড়া আসার পথে করের হাট ও হেঁয়াকো এলাকা ও পরিদর্শন করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com