1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

ফটিকছড়িতে ২ ছাত্রী নিহতের ঘটনায় টিআই বরখাস্ত,সার্জেন্ট ক্লোজ । ১০ দফা দাবীতে স্বারক লিপি প্রদান ।

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৯২ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম

চট্টগ্রামের ফটিকছড়িতে জিপ গাড়ী উল্টে দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় হাইওয়ে থানার ট্রাফিক ইন্সপেক্টর নিখিল জীবন চাকমাকে সাময়িক বরখাস্ত ও সার্জেন্ট আল আমিনকে জেলা পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে। নিহতের ঘটনায় ফটিকছড়ি থানায় জীপ চালককে প্রধান আসামী করে বৃহস্পতিবার ১০ ফেব্রুয়ারী ফটিকছড়ি থানায় মামলাটি দায়ের করেন নিহত মিশু আক্তারের চাচা মোহাম্মদ আইয়ুব। তাছাড়া নিরাপদ সড়কের ১০ দফা দাবীতে উপজেলা নির্বাহী অফিসারে মো: মহিনুল হাসানের নিকট স্বারক লিপি প্রদান করেন উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দরা।
জানা যায়,গত বুধবার দুপুরে ফটিকছড়িতে হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে চাঁদের গাড়ির চাপায় নিহত দুই স্কুল ছাত্রীর মধ্যে রাত ৮টায় নিহত মিশু আক্তারের দাফন সম্পন্ন করা হয়। ১০ ফেব্রুয়ারী অপর নিহত ছাত্রী নিশা মনির বাবা প্রবাস হতে বাড়ীতে আসলে বৃহস্পতিবার বিকেল তিনটায় জানাজা শেষে তাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়। জানাযার নামাজে জেলা ও উপজেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ,শিক্ষক সহ সর্বস্তরের হাজারো মানুষ অংশ গ্রহন করেন।
এদিকে উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: জামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক রায়হান রুপু উপজেলার বিভিন্ন কলেজ ও বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা চট্টগ্রাম- খাগড়াছড়ি মহা সড়কের ফটিকছড়ি অংশের ১০ টি স্থানে ডিভাইডার, ফুট ওভার ব্রিজ,জেব্রা ক্রসিং, সড়কের পাশের অবৈধ স্থাপনা অপসারন, সড়কের ওপর থেকে বিদ্যুৎতের খুঁটি অপসারণ সহ এসব দাবী দ্রুত বাস্তবায়নের জন্য সময়সীমা বেঁধে দেন স্বারক লিপিতে।
সংশ্লিষ্ট সূত্র জানায়, ঘটনায় জড়িত থাকায় চট্টগ্রাম জেলা হাইওয়ে পুলিশের টিআই নিখিল জীবন চাকমাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এছাড়া সার্জেন্ট আল আমিনকে ক্লোজ করা হয়েছে পুলিশ লাইনে।
ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো: রবিউল হোসেন বলেন,থানায় মামলা হয়েছে। জীপ চালককে আসামী করা হয়েছে। তাকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য ৯ ফেব্রুয়ারী দুপুরে ফটিকছড়িতে হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে চাঁদের গাড়ির চাপায় দুই স্কুল ছাত্রী নিহত হয়। উপজেলার চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়ক ও হেঁয়াকো-গহিরা সড়কের ফেলাগাজী দিঘী এলাকার ত্রি- মোহনায় এ ঘটনা ঘটে। নিহত মিশু আকতার (১৬) দক্ষিন পাইন্দং মোল্লার বাড়ির আবুল বশরের কন্যা। নিহত নিশা মনি (১৭) একই এলাকার মোহাম্মদ লোকমানের কন্যা। তারা দুজনই হাইদচকিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী ও ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থী ছিল।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com