1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন

ফটিকছড়ির পৌর মেয়রকে ফুলেল শুভেচ্ছা দুবাই’তে।। ২১ মে শারজাহ,২৩ মে আবুধাবী,২৪ মে আল আইন ও ২৫ মে পূনরায় শারজাহ প্রাক্তন ছাত্রলীগ পরিষদের উদ্যোগে সংবর্ধনা ।।

Reporter Name
  • Update Time : শনিবার, ২০ মে, ২০২৩
  • ৭৬ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম,ফটিকছড়ি :

ফটিকছড়ি পৌরসভার মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেন
গত ১৮ মে রাতে দুবাই ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট টার্মিনাল—১ হতে  বের হলে সেখানে অবস্থানরত দুবাই, আবুধাবী,আল আইন,সারজা,রাস আল কায়মা ও আজমান সহ বিভিন্ন প্রদেশ হতে শুভাঙ্খীরা ছুটে যান। এসময়  মেয়র আলহাজৃব ইসমাইল হোসেনকে উপজেলা আওয়ামীলীগের সদস্য ও বঙ্গবন্ধু পরিষদ দুবাই কেন্দ্রীয় কমিটির সভাপতি নুরুন্নবী রোশন,মোহাম্মদ মঈন উদ্দীন যুগ্মসাধারণ সম্পাদক আবু ধাবি বঙ্গবন্ধু পরিষদ, মোহাম্মদ সেলিম রাজু সভাপতি আওয়ামী যুবলীগ আল আইন,মোহাম্মদ লুৎফুর রহমান সভাপতি আবু ধাবি বঙ্গবন্ধু স্মৃতি সংসদ,সাবেক ছাত্র নেতা মোহাম্মদ ইলিয়াছ চৌধূরী,সাবেক ছাত্র নেতা লোকমান, সাবেক ছাত্র নেতা সালাউদ্দিন,সাবেক ছাত্র নেতা সেলিম আজম,সাবেক ছাত্র নেতা মঈন উদ্দিন রানা,সাবেক ছাত্রনেতা মাহমুদ লোকমান,সাবেক ছাত্রনেতা মোঃ ইব্রাহিম,সাবেক ছাত্রনেতা মোহাম্মদ মামুন, সাবেক ছাত্র নেতা মোহাম্মদ জাফর, সাবেক ছাত্রনেতা জিমন, মুহাম্মদ মাসুম, মুহাম্মদ সাইফুল,মুহাম্মদ সোহেল, আরবিন সায়েম,মুহাম্মদ আরাফাত নোমান নূর,মুহাম্মদ রায়হান,মুহাম্মদ নাসির ও মুহাম্মদ আফসার সহ শতাধিক দুবাই প্রবাসী ফুলেল শুভেচ্ছা জানান।
এদিকে উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও পৌরসভার ধারাবাহিক ভাবে ৩ বারের নির্বাচিত মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেন,উত্তর জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও সুয়াবিল ইউনিয়ের সাবেক চেয়ারম্যান আবু তালেব ও উত্তর জেলা আওয়ামীযুবলীগের নব গঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক আবুল বশরকে বৃহত্তর ফটিকছড়ি প্রবাসী সংযুক্ত আরব আমিরাত’র আয়োজনে নাগরিক সংবর্ধনা ও মেজবান ২১ মে রবিবার সন্ধ্যায় শারজাহ জোবায়ের – খোরশেদের বাগান বাড়ীতে অনুষ্টিত হবে। এতে সভাপতিত্ব করবেন,সংবর্ধনা অনুষ্টানের আহবায়ক
নুরুন্নবী রোশন। শারজাহ ২১ মে সংবর্ধনা প্রস্তুতি কমিটির সদস্য সচিব মুহাম্মদ মহিন উদ্দীন মহিন জানান, ইতোমধ্যে সংবর্ধনা অনুষ্টানের প্রস্তুতি শেষ হয়েছে।
তাছাড়া ২৩ মে আবুধাবী,২৪ মে আল আইন ও ২৫ মে পূনরায় শারজাহ প্রাক্তন ছাত্রলীগ পরিষদের উদ্যোগে সংবর্ধনার আয়োজন করা হয়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com