1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন

ফটিকছড়ির বীর মুক্তিযোদ্ধা এস এম ফসিউদ্দৌলাহকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন, বিভিন্ন মহলের শোক প্রকাশ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ৭৯২ Time View
Tasib Internet and crest house

শো

রফিকুল আলম,ফটিকছড়ি

চট্টগ্রামের ফটিকছড়ির কৃতিসন্তান বর্ষীয়ান আওয়ামীলীগ

নেতা, বীর মুক্তিযোদ্ধা, চট্টগ্রাম উত্তর জেলা কৃষকলীগের সাবেক সাধারন সম্পাদক ও ফটিকছড়ি উপজেলা আওয়মীলীগের সদস্য , জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদেরর সাবেক সদস্য এস এম ফসিউদ্দৌলা মঙ্গলবার ১৬ জুন ভোর ৪টা ৪৮ মিনিটে নাজিরহাট পৌরসভাস্থ সৈয়দ নূর বাড়ীর নিজগৃহে শেষ নিশ্বা:স ত্যাগ করেন।(ইন্নালিল্লাহে —— রাজেউন)।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর।
তিনি দীর্ঘদিন হৃদরোগ ও ডায়াবেটিস রোগে আক্রান্ত ছিলেন।প্রয়াত মুক্তিযোদ্ধা এস এম ফসিউদ্দৌলাহ দৌলতপুর এবিসি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক ছিলেন এবং স্হানীয় নিউমুন কিন্ডারগার্টেন স্কুলের প্রিন্সিপ্যাল ছিলেন।শিক্ষকতার পূর্বে তিনি সাংবাদিকতা ও করেন।তিনি জাতীয় দৈনিক খবর, দৈনিক বাংলার বানী, চট্টগ্রামের স্হানীয় দৈনিক পূর্বতারা ও নয়া বাংলা পত্রিকায় সাংবাদিকতা করেন এবং নাজিরহাট প্রেসক্লাবের সদস্য ছিলেন। বর্ণাঢ্য জীবনের অধিকারী এস এম ফসিউদ্দৌলাহ একজন সফল সংগঠনক ও ছিলেন।
মঙ্গলবার বাদ আছর স্হানীয় ছৈয়্যাদিয়া তৈয়্যবিয়া সুন্নিয়া মাদ্রাসার ঈদগাহ মাঠে মরহুমের নামেজে জানাযা অনুষ্টিত হয়। এতে উত্তর জেলা কৃষক লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম,মুক্তিযোদ্ধা, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের হাজারো মানুষ জানাযার নামাজে অংশ গ্রহন করেন। পরে তাঁকে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
শোক প্রকাশ : সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী,উপজেলা পরিষদ চেয়ারম্যান এইচ এম আবু তৈয়ব,ফটিকছড়ি পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ্ব মুহাম্মদ ইসমাইল হোসেন,নাজিরহাট পৌরসভার মেয়র এস এম সিরাজ উদ দৌল্লা,প্যানেল মেয়র মুহাম্মদ আলী, মুক্তিযোদ্ধা সংসদ,উপজেলা আওয়ামীলীগ,কৃষকলীগ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের নেতৃবৃন্দরা মরহুম এস এম ফসিউদ্দৌলার আত্নার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com