1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন

ফটিকছড়ির হারুয়ালছড়িতে শত কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন

Reporter Name
  • Update Time : সোমবার, ২২ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৮৪ Time View

রফিকুল আলম

Tasib Internet and crest house

জাতীয় সংসদ সদস্য ও তরিকত ফেডারেশনের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতা,পতাকা দেশ সবই দিয়ে গেছেন। তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা দেশের প্রধান মন্ত্রী। তাই আজ সারা দেশে কে কোন ধর্ম পালন করে, কে কোন দল করে,সে টা বিবেচনা না করে উন্নয়নে কাজ করে যাচ্ছেন। প্রধান মন্ত্রী আছে বলে আজ এতো উন্নয়ন করা সম্ভব হচ্ছে। তিনি আরো বলেন, আমরা ভয়ভীতিহীন সমাজে বসবাস করতে চাই। জনগনের চাওয়া পাওয়া প্রধান্য দিয়ে উন্নয়ন করে যাচ্ছি। এলাকার উন্নয়নে সবাই যেমন ঐক্য বদ্ধ। আগামীতে ও ঐক্য বদ্ধ থেকে এলাকায় যিনি সৎ ভাবে কাজ করতে পারবে তাকে নির্বাচিত করবেন।
নজিবুল বশর আরো বলেন,আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ সুষ্টু-সুন্দর হবে। যার জনপ্রিয়তা আছে ,যে সকল মানুষের মনে স্থান করতে পেরেছে ,সে নির্বাচিত হবে। আগামীতে আরো কয়েক ডজন প্রকল্প হারুয়ালছড়িতে বাস্তবায়নের দ্বার প্রান্তে। ইকবাল হোসেন আছে বলে, আজ এতো উন্নয়ন হচ্ছে। আগামীতে এই উন্নয়নের কারনে হারুয়ালছড়ি ইউনিয়ন মডেল হিসেবে খ্যাতি পাবে।

তিনি সোমবার ২২ ফেব্রুয়ারী বিকালে ফটিকছড়ির হারুয়ালছড়ি ইউনিয়নে পানি উন্নয়ন বোর্ড,এলজিইডি, এডিপি, ত্রাণ ও দূর্যোগ মন্ত্রণালয়ের গত ২ বছরে শত কোটি টাকায় বাস্তবায়িত প্রকল্পের উদ্বোধন শেষে হারুয়ালছড়ি খাল ও পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি অফিস প্রাঙ্গনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। হারুয়ালছড়ি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইকবাল হেসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান বক্তা ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এইচ এম আবু তৈয়ব। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মো: সায়েদুল আরেফিন,
তরিকত ফেডারেশনের যুগ্ন মহা সচিব সৈয়দ তৈয়বুল বশর মাইজভান্ডারী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, ভাইস চেয়ারম্যার এড. ছালামত উল্লাহ চৌধুরী শাহীন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জিসান বিন মাজেদ, ওসি শেখ আবদুল্লাহ,পাইন্দং ইউপি চেয়ারম্যান একেএম ছরওয়ার হোসেন, রোসাংগিরি ইউপি চেয়ারম্যান সোয়েব আল ছালেহীন,ভূজপুর ইউপি চেয়ারম্যান ইব্রাহিম তালুকদার ও নারায়নহাট ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ, সাবেক চেয়ারম্যান ও ইউপি আওয়ামীলীগের সভাপতি হাসান সরোয়ার আজম, পিআইও মোঃ আবুল হোসেন,জনস্বাস্থ্য কর্মকর্তা প্রণবেশ মহাজন, মহানগর তরিকত নেতা কাজী আহসানুল মোর্শেদ, আলমগীর আলম ও ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জুলফিকার আলী ভূট্টো।
মাষ্টার নাসির উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন,এড. ফেরদৌস আলম সেলিম। অনুষ্টানে অতিথিদের ফুলেল শুভেচ্ছা ও ক্রেষ্ট প্রদান করেন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন এবং তরিকত ফেডারেশনের নেতাকর্মীরা।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com