1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন

ফটিকছড়ি পৌরসভা – কাঞ্চননগর সড়কের চেঙ্গা খালের উপর ২ কোটি সাড়ে ২২ লাখ টাকা ব্যয়ে ব্রিজের কাজ শুরু

Reporter Name
  • Update Time : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ১৯৭ Time View

রফিকুল আলম

Tasib Internet and crest house

ফটিকছড়ি পৌরসভার সাথে পশ্চিম কাঞ্চননগর সড়কের চেঙ্গা খালের ব্রিজের কাজ শুরু হয়েছে। ২ কোটি সাড়ে ২২ লাখ টাকা ব্যয়ে ৯০ ফুট দৈর্ঘ ও ২৪ ফুট প্রস্থ ব্র্রিজের কাজ পেয়েছে একটি ঠিকাদারী প্রতিষ্টান। গতকাল সোমবার (২৩ নভেম্বর) সকালে কাজ শুরুর সময় উপস্থিত ছিলেন,সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এম তৌহিদুল আলম বাবু,কাঞ্চননগর ইউপি চেয়ারম্যান রশিদ উদ্দিন চৌধুরী কাতেব,পৌরসভার কাউন্সিলর ও ফটিকছড়ি প্রেসক্লাব সাধারণ সম্পাদক রফিকুল আলম চৌধুরী, উপজেলা প্রকৌশলী এস এম হেদায়েত,সহকারী প্রকৌশলী জহুরুল আলম,উপজেলা ঠিকাদার সমিতির আহবায়ক মোঃ জাহাঙ্গীর, মোরশেদুল আমিন,কাঞ্চননগর ইউপি সদস্য মোঃ আলকাছ উদ্দিন, ফারুক আহমদ,মোঃ আলমগীর ও তপন কান্তি প্রমূখ।
উপজেলা সহকারী প্রকৌশলী জহুরুল আলম বলেন, ব্র্রিজের জন্য খালের গভীরে ৫৯ ফুট ফাইলিং করার উপরে ঢালায় বেইজ হবে; বেইজ হতে উপরের দিকে পিলারের উচ্চতা হবে ২০ ফুট।
এদিকে চেঙ্গা খালের ব্র্রিজের কাজের ব্যাপারে যারা সহযোগিতা ও প্রচেষ্টা চালিয়েছে সকলকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কাউন্সিলর রফিকুল আলম চৌধুরী।
উল্লেখ্য ২ বছর আগে বন্যার পানির ব্র্রিজের দক্ষিন অংশ ভেঙ্গে খালে নিমজ্জিত হলে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। পরে কাঞ্চননগর ইউপি চেয়ারম্যান রশিদ উদ্দিন চৌধুরী কাতেব পাশে একটি কাঠের সাঁকো করে দিলে ও অতিরিক্ত গাড়ী চলাচলের কারনে ভেঙ্গে যায়। অবশেষে ব্রিজের কাজ শুরু হওয়ায় আনন্দিত এলাকাবাসী।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com