1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ফটিকছড়ি পৌরসভায় ভাতার বই বিতরণ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ১৮৬ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে চট্টগ্রামের ফটিকছড়ি পৌরসভায় বয়স্ক,বিধবা ও প্রতিবন্ধী ভাতা ভোগীদের ৩ শত বই বিতরণ কর্মসূচি বৃহস্পতিবার ১৫ অক্টোবর পৌর সভা কার্যালেয় অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ফটিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদুল আরেফিন। পৌর মেয়র আলহাজ্ব মুহাম্মদ ইসমাইল হোসেনের সভাপতিত্বে অনুষ্টিত বই বিতরণ অনুষ্টানে

বিশেষ অতিথি ছিলেন,উপজেলা সমাজ সেবা কর্মকর্তা রাজিব আশ্চার্য্য,ফটিকছড়ি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাউন্সিলর রফিকুল আলম চৌধুরী, কাউন্সিলর আলা উদ্দিন রাকিব,কাউন্সিলর হেলাল উদ্দিন,কাউন্সিলর নাজিম উদ্দিন,কাউন্সিলর মোঃ তৈয়ব,কাউন্সিলর জসিম উদ্দিন,কাউন্সিলর বেলাল উদ্দিন,কাউন্সিলর গোলাপ মওলা গোলাফ, কাউন্সিলর আবুল কাসেম,কাউন্সিলর সেলিনা আকতার,কাউন্সিলর রোকেয়া বেগম ও কাউন্সিলর ফিরোজা বেগম।

সভায় প্রধান অতিথি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের জনগনের জন্য নানা ধরনের কার্যক্রম গ্রহন গ্রহন করেছেন। ভাতা ভোগিদের মাসিক ১ শত টাকা হতে ৫ শত টাকা করেছে,আগামী আরো বৃদ্ধি পাবে।সে সাথে উপকার ভোগির সংখ্যা ও বৃদ্ধি পাবে।

তিনি আরো বলেন, যাদের জায়গা ও ঘর নেই তাদের জন্য ঘর ও জায়গার ব্যবস্থা এবং যে সব পরিবারের জায়গা আছে ঘর নেই ; তাদের জন্য ঘর তৈরী করে দেবার জন্য পরিকল্পনা হাতে নিয়েছে। যা পর্যায়ক্রমে করা হবে। পরে প্রধান অতিথি ভাতা ভোগিদের মাঝে ভাতার বই বিতরণ করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com