1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর পরিবারে যারা জঘন্যতম হত্যা যজ্ঞ চালিয়েছিল তারা পাকিস্তানের দোষরঃ আনোয়ারুল ইসলাম

Reporter Name
  • Update Time : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ১৫২ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজান

রাউজান উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আনোয়ারুল ইসলাম বলেছেন, দেশের জন্য বঙ্গবন্ধু যৌবনের দীর্ঘ সময় কারাগারে কাটিয়েছেন। এমন দেশ প্রেমিক নেতাকে হত্যা করবে কেউ কোনদিন ভাবেননি।

সেদিন বঙ্গবন্ধুর সহ তার পরিবারের উপর যারা জঘন্যতম হত্যা যজ্ঞ চালিয়েছিল তারা পাকিস্তানের দোষর। তারা এ দেশকে মেনে নিতে পারেননি। তিনি বলেন, শিশু রাসেলতো কোন অপরাধ করেননি। তাকে কেন হত্যা করা হয়েছে।

শেখ রাসেল জেলখানাকে তার বাবার বাড়ি ও ধানমন্ডিকে মায়ের বাড়ি মনে করতো। তিনি ৮ অেক্টোবর সোমবার রাউজান উপজেলা আওয়ামীলীগ আয়োজিত শেখ রাসেল দিবসের আলোচনা সভায় সভাপতির বক্তব্যে এ কথা বলেন। উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও প্যানেল মেয়র বশির উদ্দীন খাঁনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা আওয়ামীলীগ নেতা ইউপি চেয়ারম্যান এম সরোয়ার্দী সিকদার, পৌর কাউন্সিলর শওকত হাসান, পৌর কাউন্সিলর আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন, উপজেলা আ.লীগ নেতা হাসান মোহাম্মদ রাসেল, তছলিম উদ্দিন, আবদুল লতিফ, উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক তপন দে, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শাখাওয়াত হেসেন চৌধুরী পিবলু সহ যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা। পরে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com