1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন

বন্যাদুর্গতের পাশে ফটিকছড়ি উপজেলা বিএনপি

Reporter Name
  • Update Time : রবিবার, ২৫ আগস্ট, ২০২৪
  • ১৪ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম :
গত কয়েকদিনের ভয়াবহ বন্যার কবলে পড়ে পানি বন্দি হয়ে যায় ফটিকছড়ি উপজেলার কয়েক লাখ মানুষ। এদের উদ্ধার ও ত্রাণ সহায়তায় নেমে আসে হাজার-হাজার সেচ্ছাসেবী ও মানবিক সংগঠন। একই সাথে ফটিকছড়ি উপজেলা বিএনপিও ত্রাণ ও পুনর্বাসন কার্যক্রম হাতে নিয়ে নেমে পড়েন মাটে।
২৫ আগষ্ট ফটিকছড়ি উপজেলা বাগানবাজার,দাঁতমারা, নারায়নহাট, ভুজপুর ও সুয়াবিলসহ বিভিন্ন ইউনিয়নে বন্যার্ত মানুষের মাঝে শুকনো খাদ্য সমগ্রী ও রান্না করা খাবার বিতরণ করেন। এতে নেতৃত্ব দেন ফটিকছড়ি উপজেলা বিএনপি’র আহবায়ক কর্ণেল(অবঃ) আজিম উল্লাহ বাহার। এসময় উপস্থিত ছিলেন সদস্য সচিব জহির আজম চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা মাহাবুবুল আলম চৌধুরী, ইদ্রিচ মিয়া ইলিয়াছ,নুরুল ইসলাম তালুদার,ওসমান হোসেন চৌধুরী, একরামুল হক বাবুল,মোঃ সেলিম  উদ্দীন,মোঃ ইলিয়াজ মেম্বার, তাসলিমা আকতার মনি, বেলাল উদ্দীন, শফিউল আজম চৌধুরী, জসিম উদ্দীন মেম্বার,নজরুল ইসলাম চৌধুরী,পেয়ারুল ইসলাম, আবুল কালাম রুবেল,আবদুল হালিম,নুরুল আমিন আজাদ, মাহমুদুল হাসান দিলু,হাসান চৌধুরী দিপু,ফারুক বিন মুছা, শহিদুল ইসলামসহ অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
এসময় বিএনপি নেতা কর্ণেল বাহার জানায় দলের ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের নির্দেশনায় বন্যা দূর্গত মানুষের সেবায় কাজ করছি। তিনি বলেন, আমাদের প্রাথমিকভাবে ত্রাণ বিতরণ করা হয়েছে। যারা গৃহহীন হয়েছে তাদের পুনর্বাসন করার ব্যবস্থা করা হবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com