1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

বাংলাদেশ-ভারতের সম্প্রীতির বন্ধন অটুট থাকবে ফটিকছড়িতে মত বিনিময় সভায় -ভারতীয় হাই কমিশনার

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ২৪৭ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম

বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী বলেছেন, একাত্তরের মহান মুক্তিযুদ্ধে ভারত বাংলাদেশের পাশে থেকে স্বাধীনতা অর্জনে যে ভূমিকা রেখেছে, অবিস্মরনীয়।

বাংলাদেশ-ভারতের বন্ধুত্বপূর্ণ সম্প্রীতির বন্ধন সারা জীবন অটুট থাকবে। বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেভাবে এগিয়ে যাচ্ছে, খুব দ্রুত সময়ের মধ্যে এ দেশটি পৃথিবীর উন্নত দেশের কাতারে পৌঁছবে। তিনি আরো বলেন, করোনা ভাইরাসের ভ্যাকসিন অগ্রাধিকার ভিত্তিতে বাংলাদেশকে দেয়া হবে। তিনি আরো বলেন,চট্টগ্রামের সাথে ভারতের যোগাযোগ আরো বৃদ্ধির জন্য সাব্রুমের সাথে স্থল বন্দর করার কাজ চলছে। এতে অনেক সুফল আসবে।বাংলাদেশের সাথে ভারতের স্থল বন্দরের জন্য ফেনী নদীর উপর ব্রীজের কাজ ও শেষের পথে।

এ স্থল বন্দর চালু হলে নেপাল ও ভূটানের সাথে সম্পর্ক আরো জোড়দার হবে। তিনি আরো বলেছেন, ফটিকছড়ির উপর দিয়ে উক্ত স্থল বন্দরের যোগাযোগ যদি আরো সহজ হয় ; তাহলে দেখে সিদ্ধান্ত নেয়া যাবে। তিনি আরো বলেন,ফটিকছড়ি আসা আমার সৌভাগ্য হয়েছে। এসে মাইজভান্ডার শরীফ প্রার্থনা করতে পেরেছি। তিনি গতকাল সোমবার ২১ ডিসেম্বর সন্ধ্যায় মাইজভান্ডার দরবার শরীফে আগমন উপলক্ষ্যে ধর্মীয় নেতৃবৃন্দ,সুশীল সমাজ ও সাংবাদিকদের সাথে মাইজভান্ডার দরবার শরীফে অনুষ্টিত মত বিনিময় সভায় এসব কথা বলেন। বাংলাদেশ তরিকত ফেডারেশনের যুগ্ন মহাসচিব সৈয়দ তৈয়বুল বশর মাইজভান্ডারীর সভাপতিত্বে অনুষ্টিত হয়।

বক্তব্য রাখেন, বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান ও সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী, ভারতীয় সহকারী হাই কমিশনার অনিন্দ ব্যনার্জি।শুভেচ্ছা বক্তব্য রাখেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান এইচ এম আবু তৈয়ব,উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদুল আরেফিন, অতিরিক্ত পুলিশ সুপার হাটহাজরী সার্কেল আবদুল্লাহ আল মাসুম, তরিকত ফেডারেশনের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাওলামা মাইনুল ইসলাম জুনায়েদ, ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশী,উপজেলা হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সভাপতি বিজয় কৃষ্ণ বৈষ্ণ।

আরো উপস্থিত ছিলেন,ভূজপুর থানার ওসি শেখ আবুল্লাহ, ফটিকছড়ি প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও ফটিকছড়ি পৌর সভার কাউন্সিলর রফিকুল আলম, অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ ইব্রাহিম কাশেমি, উপজেলা তরিকত ফেডারেশনের সভাপতি আলমগীর আলম, , সাধারন সম্পাদক মাষৃটার রতন চৌধুরী,গৌতম সেবক বড়ুয়া, সহ সবাপতি অধ্যাপক দয়াল রায়,সাংগঠনিক সম্পাদক শিমুল ধর,অর্থ সম্পাদক কাজল শীল, লিক্ষন চক্রবর্তী, মাষটার সন্তোষ কুমার শীল,রুভেল বড়ুয়া,অমৃত্য নন্দ বড়ুয়া।,



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com