1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন

বাংলাদেশ-ভারত ফটিকছড়ির সীমান্তে মাদক আর চোরাকারবারি চলতে দেয়া যাবে না – নজিবুল বশর এমপি।

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৬৫ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম

ত্বরিকত ফেডারেশনের চেয়ারম্যান ও চৌদ্দ দলীয় জোট নেতা ফটিকছড়ির এমপি সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেছেন,ফটিকছড়ির কোন মানুষ যাতে গৃহহীন না থাকে; সে জন্য আমি মুজিব বর্ষে ফটিকছড়িতে ২২ হাজার ভূমি ও গৃহহীন পরিবারে ঘর দিতে চাই।

আমি আশা করি প্রধান মন্ত্রী শেখ হাসিনা বিশাল এ উপজেলার কথা বিবেচনা করে গৃহ ও ভূমিহীন পরিবারের জন্য বরাদ্দ দেবেন। তিনি আরো বলেন,প্রধান মন্ত্রী গ্রামকে শহর করার জন্য সারাদেশে ব্যাপক ভাবে উন্নয়ন করছে। উন্নয়নে ছোঁয়ায় আজ মানুষ উপকৃত হচ্ছে। এভাবে উন্নয়ন চলমান থাকলে আগামী কয়েক বছরের মধ্যে ফটিকছড়ি মডেল উপজেলায় রুপান্তরিত হবে। তিনি বলেন, বাংলাদেশ-ভারত ফটিকছড়ির সীমান্তে মাদক আর চোরাকারবারি চলতে দেয়া যাবে না।

পুলিশ আর বিজিবি যৌথভাবে তাদের প্রতিহত করতে হবে। না হলে আমি উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে ব্যবস্থা নিতে বলবো। তিনি মঙ্গলবার ১৬ ফেব্রুয়ারি বিকালে ফটিকছড়ির উপজেলার দাঁতমারা ইউনিয়নে স্কুল ও কলেজ ভবন নির্মাণসহ গ্রামীণ অবকাঠামো খাতে প্রায় ৪৬ কোটি ব্যয়ে ৩০ টিরও বেশী বাস্তবায়িত উন্নয়ন প্রকল্প উদ্বোধন উপলক্ষে স্থানীয় ইউপি চত্বরে অনুষ্ঠিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্য দান কালে এ সব কথা বলেন। ইউপি চেয়ারম্যান জানে আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হোসাইন মুহাম্মদ আবু তৈয়ব।

বিশেষ অতিথি ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার সায়েদুল আরেফীন, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা, ভাইস চেয়ারম্যান এডভোকেট সালামত উল্লাহ চৌধুরী, ভূজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আব্দুল্লাহ,দাঁতমারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আতাউল হক, উপজেলা প্রকৌশলী এস.এম হেদায়েত হোসেন ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল হোসেন, জনস্বাস্থ্য প্রকৌশলী প্রণবেশ মহাজন প্রমুখ।

ইয়াকুব বাদশাহ’র সঞ্চালনায় অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ নেতা কাজী সেলিম উল্লাহ, শান্তিরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার আব্দুল বারেক প্রমুখ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com