1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন

বাংলাদেশ সাংবাদিক ঐক্য ফোরাম চন্দনাইশ উপজেলার মাসিক সভা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ১৮৯ Time View
Tasib Internet and crest house

মোঃ জাহিদুর রহমান চৌধুরী চন্দনাইশ

বাংলাদেশ সাংবাদিক ঐক্য ফোরাম চন্দনাইশ উপজেলা শাখার মাসিক সভা অনুষ্ঠিত হয়। আজ ২৪ জুলাই সকাল ১০ টায় গাছবাড়িয়া খানঁহাট নিজস্ব কার্যালয়ে ঐক্য ফোরামের সভাপতি দৈনিক ইত্তেফাক পত্রিকার প্রতিনিধি মো.আবু তোরাব চৌধুরী সভাপতিত্বে এ সভা অনুষ্টিত হয়। সংগঠনের সাধারন সম্পাদক ও দৈনিক মানবজমিন ও আমাদের চট্টগ্রাম পত্রিকার প্রতিনিধি মো.কমরুদ্দিনের সঞ্চালনায় এতে আলোচনায় অংশ নেন দোহাজারী প্রেস ক্লাবের সভাপতি এম এ রাজ্জাক রাজ,সাধারণ সম্পাদক এম নাছির উদ্দীন বাবলু,দৈনিক ইনকিলাব পত্রিকার প্রতিনিধি এম এ মাও.মো.মহসিন, দৈনিক চট্টগ্রাম মঞ্চ প্রতিনিধি ও চাটগাঁইয়া খবর এর সম্পাদক ও প্রকাশক এস এম রাশেদ

, দৈনিক মানবকন্ঠ প্রতিনিধি আজগর আলী সেলিম, দৈনিক সাঙ্গু প্রতিনিধি এম ফয়েজুর রহমান, সাংবাদিক ঐক্য ফোরামের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সকালের সময় প্রতিনিধি মো.আমিনুল ইসলাম রুবেল, দৈনিক গণকন্ঠ প্রতিনিধি খালেদ রাইহান,দৈনিক বর্তমান কথা ও চাটগাঁইয়া খবর এর প্রতিনিধি জাহিদুর রহমান চৌধুরী, দৈনিক জনকাল সম্পাদক মো. আনোয়ার হোসেন আবীর,বিডি নিউজ প্রতিনিধি মো.শহিদুল ইসলাম প্রমুখ।

সভায় বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় আমাদের দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার অন্যতম এক যোদ্ধা হচ্ছে সাংবাদিক। সাহসীকতার সহিত তারা এ করোনার মহামারীলগ্নে জীবনের ঝুঁকি নিয়ে তথ্য সংগ্রহ করে ও তা জন-সম্মুখে প্রকাশ করে যাচ্ছেন। তাই সাংবাদিকের প্রতি সরকারের শুভদৃষ্টি কামনা করছি।

পরিশেষে বাংলাদেশ সাংবাদিক ঐক্য ফোরামের কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক সকলকে একসাথে নিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়া এবং সাংবাদিকদের অধিকার আদায়ের ক্ষেত্রে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার আহবান জানাচ্ছি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com