1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন

বাগোয়ানে শীতার্থ পরিবারে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন চেয়ারম্যান ভূপেষ বড়ুয়া

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১
  • ৭৫৬ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজানঃ

চট্টগ্রামের রাউজান উপজেলার বাগোয়ান ইউনিয়নের ছয় শতাধিক শীতার্ত পরিবার পেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার। ১৯ জানুয়ারি (মঙ্গলবার) সকাল ১০ টায় ইউনিয়ন পরিষদের ভবনে স্থানীয় সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর উদ্যোগে ও স্থানীয় ইউপি চেয়ারম্যান ভূপেষ বড়ুয়ার ব্যবস্থাপনায় প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ ৬১০টি কম্বল বিতরণ করা হয়। এই সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুনীল চক্রবর্তী, সাধারণ সম্পাদক মুহাম্মদ আরিফুল আলম, ইউপি সদস্য মুহাম্মদ আজিমুল হক,

আখলাস হোসেন, আব্দুল খালেক, উদয় দত্ত অর্ক, চম্পক মিত্র, আব্দুল করিম, নুরুল আবছার, ইউনিয়ন যুবলীগ নেতা উজ্জ্বল দেবনাথ, খোরশেদ আলম বাবলা, সম্রাট নাথ, ছাত্রলীগ নেতা রবিউল হোসেন রবিন, জয় চৌধূরী, তাজিন মাবুদ ইমন, দীপ্ত দত্ত, মুহাম্মদ মুরাদ, মুহাম্মদ মুরশেদ প্রমুখ।

ইউপি চেয়ারম্যান ভূপেষ বড়ুয়া জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার পেয়ে এলাকার শীতার্থ মানুষ আনন্দিত হয়েছেন। গ্রামীণ জনপদের মানুষ অন্তর থেকে মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করেছেন। এছাড়া রাউজানের সাংসদ ব্যক্তিগত ভাবে বাগোয়ানবাসীর জন্য বিশেষ উপহার দিয়েছেন। এই এলাকার মানুষ সব সময় সাংসদের সুখে-দুঃখে পাশে থাকেন। সাংসদও প্রতিনিয়ত চেষ্টা করেন জনগনের পাশে থাকতে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com