1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

বান্দরবানে অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রী’র উপহার সামগ্রী পৌঁছে দিলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

Reporter Name
  • Update Time : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ২৭৫ Time View
Tasib Internet and crest house

বান্দরবান জেলায় মহামারি কোভিড-১৯ এর কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্র মানুষদের মাঝে বর্তমান বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষথেকে খাদ্য ও উপহার সামগ্রী প্রদান করা হয়েছে।

২৪ এপ্রিল”২০২১ইং শনিবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব উপহার সামগ্রী প্রদান করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়। এ সময় জেলা সদরের পাঁচশত কর্মহীন ও অসহায় দরিদ্র মানুষদের মাঝে উপহার সামগ্রী হিসেবে ৫ কেজি চাল, ১ কেজি ছোলা, ১ লিটার তেল, ১ কেজি মুড়ি, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ কেজি লবন ও ১টি সাবান প্রদান করা হয়। উপহার সামগ্রী প্রদান অনুষ্ঠানে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি,পুলিশ সুপার জেরিন আখতার, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী , অতিরিক্ত জেলা প্রশাসক মো:লুৎফুর রহমান, জেলা প্রশাসনের দুর্যোগ ও ত্রাণ শাখার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সিমন সরকার, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো:কায়েসুর রহমানসহ জেলা প্রশাসনের বিভিন্ন কমকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এসময় বান্দরবানের বিভিন্ন অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যরা উপস্থিত হয়ে সামাজিক দূরত্ব নিশ্চিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উপহার সামগ্রী গ্রহণ করে। জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি জানান, কোভিড-১৯ এর কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্র মানুষদের মাঝে ত্রাণ সহায়তা প্রদানের জন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১০ লক্ষ টাকা বরাদ্ধ পাওয়া গেছে এছাড়াও ভিজিএফ ও ত্রাণ সহায়তার নগদ অর্থ মিলে সর্বমোট ৩ কোটি ৬৩ লক্ষ ৩৬ হাজার ৯’শত টাকা বরাদ্ধ বান্দরবানে এসেছে যা দিয়ে জেলার দু:স্থ ও অসহায়দের বিভিন্ন ভাবে সহায়তা করা হচ্ছে। এসব সহায়তা ধারাবাহিক ভাবে আগামীতেও অব্যাহত থাকবে বলে জানান তিনি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com