1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন

বান্দরবানে মাননীয় প্রধানমন্ত্রী’র পক্ষথেকে শুভেচ্ছা উপহার সামগ্রী বিতরণ করেন লক্ষীপদ দাস

Tasib Internet and crest house

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

বর্তমান বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষথেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের বরাদ্দে বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত ও কর্মহীন, অসহায় পরিবারের মাঝে শুভেচ্ছা উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

২৫ জুন”২০২১ইং শুক্রবার সকালে বান্দরবানের টংকাবতী বাজার মাঠ প্রাঙ্গণে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে বান্দরবান জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য জনবান্ধব নেতা লক্ষীপদ দাস প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সামাজিক দূরত্ব রেখে ক্ষতিগ্রস্ত ও কর্মহীন পরিবারের মাঝে এসব উপহার সামগ্রী তুলে দেন। এরপর সুয়ালক ইউনিয়নের বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং রেইচা প্রাথমিক বিদ্যালয়ের মাঠেও উপহার সামগ্রী বিতরণী কার্যক্রম সম্পন্ন করা হয়।

এসময় প্রধান অতিথি লক্ষীপদ দাস বলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের নির্দেশে করোনা ভাইরাস শুরু থেকে বান্দরবানের ক্ষতিগ্রস্ত ও কর্মহীনদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষথেকে শুভেচ্ছা উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। এবারে সদর উপজেলার ৬টি ইউনিয়নের ২ হাজার ১৬০টি পরিবারের মাঝেও উপহার সামগ্রী বিতরণ করা হচ্ছে। বর্তমান আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ এবং দেশের মানুষের কল্যাণে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, গত ২৪ জুন”২০২১ইং বৃহস্পতিবার থেকে দ্বিতীয় দফায় মাননীয় প্রধানমন্ত্রীর এই শুভেচ্ছা উপহার ক্ষতিগ্রস্ত ও কর্মহীনদের মধ্যে পৌঁছে দেওয়ার কার্যক্রম শুরু হয়েছে এবং পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা মহোদয় বিভিন্ন ইউনিয়নে গিয়ে এ কার্যক্রম উদ্বোধন করেন।

উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বান্দরবান সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াকুব চৌধুরী, ৩নং সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অংসাহ্লা মার্মা, সুয়ালক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. নাছির উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মংক্যসিং মার্মা সহ আরও অনেকেই।

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com