1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন

বান্দরবান বন বিভাগের আয়োজনে বৃক্ষরোপ কর্মসূচী অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ৯০৮ Time View
Tasib Internet and crest house

মোঃ সাইফুল ইসলাম,(চট্টগ্রাম)

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে, প্রধানমন্ত্রী ঘোষিত সারাদেশে ১ কোটি বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে বান্দরবান বন বিভাগের আয়োজনে ১৬ জুলাই (বৃহস্পতিবার) বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বরে গাছের চারা রোপন ও বিভিন্ন সামাজিক ও শিক্ষা প্রতিষ্ঠানে সমুহে রোপনের জন্য গাছের চারা বিতরন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দাউদ উল ইসলাম,বান্দরবান বন বিভাগ,বিভাগীয় কর্মকর্তা মোঃ ফরিদ মিয়া,অতিরিক্ত পুলিশ সুপার,বান্দরবান সদর,বান্দরবান পৌর মেয়র মোঃ ইসলাম বেবী,উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান,পাল্প উড্ প্ল্যান্টেশন বিভাগীয় কর্মকর্তা মোঃ সাইদুল ইসলাম,বন বিভাগের সদর রেঞ্জ কর্মকর্তা ও সকল কর্মচারীবৃন্দ।

এ বিষয়ে সদর রেঞ্জ কর্মকর্তা হারুন অর রশিদ জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের জন্মশত বার্ষিকীতে সারাদেশে ১ কোটি গাছের চারা রোপন কর্মসূচী, মাননীয় প্রধানমন্ত্রী কতৃক ১৬ জুলাই সকাল ১০:৩০ ঘটিকায় উদ্বোধনের পর পরই আমাদের বৃক্ষরোপণ ও চারা বিতরন কার্যক্রম শুরু করা হয়। এতে বান্দরবান জেলার ৭ উপজেলার প্রতিটি বন বিভাগের নার্সারী হতে বনজ/ফলদ/ ঔষধি – ২০ হাজার ৩ শত ২৫ টি করে চারা উত্তোলন করা হয় এবং বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠান সমুহে রোপনের জন্য চারাগুলো বিতরন করা হয়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com