1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন

বাবা ভান্ডারীর (ক:)’র ৩ দিন ব্যাপী খোশরোজ শরীফের আখেরী মোনাজাতে লাখো ভক্তের অংশ গ্রহন।।

Reporter Name
  • Update Time : বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
  • ৪ Time View

 

Tasib Internet and crest house

রফিকুল আলম  :

মাইজভান্ডার দরবার শরীফের আধ্যাত্নিক সাধক,আওলাদে রাসূল (স:) হযরত গাউছুল আজম সৈয়্যদেনা শাহছুফি মাওলানা সৈয়দ গোলামুর রহমান প্রকাশ বাবা ভান্ডারীর (ক:)’র ১৬২ তম ৩ দিন ব্যাপী (১২,১৩ ও ১৪ অক্টোবর) খোশরোজ শরীফ লাখো ভক্তের অংশ গ্রহনের মাধ্যমে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার মাইজভান্ডার দরবার শরীফের গাউছিয়া রহমান মঞ্জিল ও আশেকানে মাইজভান্ডারী এসোসিয়শনের উদ্যোগে মাইজভান্ডারস্থ শাহী ময়দানে  বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।
খোজরোজ শরীফ উপলক্ষে দেশ-বিদেশের লাখো আশেকান ও ভক্তবৃন্দ বিভিন্ন যানবাহন যোগে দরবারে এসে অংশ গ্রহন করে সমাপনি কর্মসূচীতে অংশ গ্রহন করেন। তার আগে আগত ভক্ত ও আশেকানরা মাইজভান্ডার এসে গাউছিয়া রহমান মঞ্জিলে সারিবদ্ধভাবে সাজ্জাদানশীনদের সাথে সাক্ষাত ও মাইজভান্ডার শরীফের সকল রওজায় জেয়ারতের মাধ্যমে নিজ নিজ মনোবাসনা পূরনের জন্য কোরআন তেলোয়াত,জিকির আজকার করে মহান রাব্বুল আলামীনের দরবারে ফরিয়াদে মশগুল ছিলেন।
এদিকে সোমবার ১৪ অক্টোবর খোশরোজ শরীফের প্রধান দিবসে সমগ্র মাইজভান্ডার শরীফ এলাকা জুড়ে লাখো ভক্তদের পদচারনায় উৎস মূখর পরিবেশ দেখা গেছে।
বাদ আছর কর্মসূচী শেষে বিশ্বের সকল উম্মাহর সুখ,শান্তি ও সমৃদ্ধি কামনা করে আখেরী মোনাজাত পরিচালনা করেন,সাজ্জাদানশীন শাহ ছূফি মাওলানা সৈয়দ মুজিবুল বশর আল-হাছানী আল-মাইজভান্ডারী (ম:জি:আ:)। এ সময় উপস্থিত ছিলেন শাহজাদা সৈয়দ নুরুল বশর আল-হাছানী আল- মাইজভান্ডরী সহ বাবা ভান্ডারীর আওলাদ ও অশেকানে লাখো ভক্তরা।

খোশরোজ শরীফ সুষ্ঠভাবে সম্পন্ন করতে উপজেলা প্রশাসন, থানা পুলিশ,গাউছিয়া রহমান মঞ্জিল ও আশেকানে মাইজভান্ডারী এসোসিয়েশনের স্বেচ্ছা সেবকবৃন্দ আইন শৃংখলা রক্ষার্থে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা করেন। ফলে কোন অপ্রিতিকর ঘটনা ছাড়া সুন্দর ও সুষ্টু ভাবে খোশরোজ শরীফ সম্পন্ন হয়েছে।
পবিত্র খোশরোজ শরীফ সুষ্ট ও সুন্দর ভাবে সম্পন্ন হওয়ায় গাউছিয়া রহমান মঞ্জিল ও আশেকানে মাইজভান্ডারী এসোসিয়েশন সকল ভক্ত ও সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com