1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন

বৈলতলীতে ওয়াসিমের ঈদ উপহার বিতরণ

Reporter Name
  • Update Time : সোমবার, ১০ মে, ২০২১
  • ২৩২ Time View
Tasib Internet and crest house


চন্দনাইশ উপজেলার বৈলতলী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে বৈলতলী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও বৈলতলী ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ মঈনুদ্দিন ভূইয়া ওয়াসিমের অর্থয়ানে গত শুক্রবার বিকালে বৈলতলী কমিউনিটি সেন্টারে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের দু’শতাধিক দুস্থ,অসহায় নারী ও পুরুষদের মাঝে ঈদ উপহার (শাড়ী ও লুঙ্গি) বিতরণ করেছেন।

ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শহিদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বৈলতলী ইউপি চেয়ারম্যান আনোয়ার মোস্তফা চৌধুরী দুলাল। প্রধান বক্তা ছিলেন, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও চন্দনাইশ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মোহাম্মদ সেলিম হোসেন।

বিশেষ অতিথি ছিলেন,চন্দনাইশ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মফিজুর রহমান বাহাদুর। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মোঃ শাহাজাহান, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ ওমর আলী, সাংগঠনিক সম্পাদক মুরাদুর রহমান, যুবলীগ নেতা ইফতেখার ভূইয়া, জাহিদুল ইসলাম ভূইয়া প্রমুখ।

এসময় মোঃ মঈনুদ্দিন ভূইয়া ওয়াসিম বলেন, যে কোন প্রাকৃতিক দূর্যোগ,মহামারীসহ যে কোন সমস্যায় তিনি অতিতেও বৈলতলীবাসীর পাশে ছিলেন, ভবিষ্যতেও থাকবেন। এছাড়া তিনি আরো বলেন, দেশের প্রতিটি এলাকার বৃত্তশালীরা গরীব,দুস্থ,অসহায় মানুষের পাশে হাত বাড়িয়ে দিলে তারা অন্তত হাসিমুখে ঈদ উদযাপন করতে পারবে। তাই তিনি সকল বৃত্তশালীদের এগিয়ে এসে অসহায় দুস্থদের পাশে দাঁড়ানোর আহবান করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com