1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:২৯ অপরাহ্ন

বৈলতলী ইউপি নির্বাচনে নৌকার টিকেট নিয়ে নির্বাচনে অংশ গ্রহণ করতে চান মোঃ মঈনুউদ্দীন ভূঁইয়া ওয়াসিম

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ২৪০ Time View
Tasib Internet and crest house


এসএম রাশেদ, চন্দনাইশ

ইতিমধ্যে স্থগিত ইউপি গুলো দুই একটি বিছিন্ন ঘটনার মধ্যে দিয়ে সম্পন্ন হয়েছে। এছাড়াও ইউপি নির্বাচনের ১ম ধাপের তপসীলও ঘোষনা করা হয়েছে। ২য় ধাপের তপশীলও কয়েকদিনের মধ্যে ঘোষানা আসবে এতে সারাদেশের মত চট্টগ্রামের চন্দনাইশের ৮টি ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা স্ব-স্ব দলীয় নেতাকর্মীরা জোর লর্বিং শুরু করে দিয়েছে।

তবে এতে পিছিয়ে নেয় এসব ইউপির সম্ভাব্য পুরুষ ও মহিলা মেম্বার প্রার্থীরা। যে যার যোগ্যেতা নিয়ে তাদের এলাকায় এলাকায় গ্রহণযোগ্যতা যাচাই শুরু করে দিয়েছে। শুরুও হয়েছে ভোটাদের মধ্যে আবারো প্রার্থীদের নিয়ে ঝল্পনা ও কল্পনা।

তারই ধারাবাহিকতায় চন্দনাইশ উপজেলার ৬নং বৈলতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন নিয়ে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হতে চান বৈলতলী ইউনিয়নের ঐতিহ্যবাহী ভূঁইয়া বাড়ীর মৃত মোছলেম মিয়ার ভূঁইয়ার পুত্র, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আবুল বশর ভূঁইয়া,বৈলতলী ইউনিয়ন যুবলীগের সাবেক আহবায়ক মৃত সাবুল কালাম ভূঁইয়ার ভাতিজা ও চট্টগ্রাম দক্ষিণ জেলা যুব-মহিলালীগের যুগ্ম আহবায়ক ও চন্দনাইশ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এড. কামেলা খানম রূপা এর চাচাত ভাই বৈলতলী ইউনিয়ন ৩নং ওয়ার্ডের ছাত্রলীগের সাবেক সভাপতি, সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ বৈলতলী ইউনিয়নের সহ-সভাপতিসহ বৈলতলীর একাধিক সামাজিক সংগঠন,ধর্মীয় ও শিক্ষাপ্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত, বিশিষ্ট দানবীর, বিশিষ্ট ব্যবসায়ী এবং সকলের গ্রহণযোগ্য প্রিয় ব্যাক্তিত্ব মোঃ মঈনুউদ্দীন ভূঁইয়া ওয়াসিম।


তিনি এক স্বাক্ষাতকারে বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা নিমার্ণে ও শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গঠনে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বৈলতলী ইউনিয়নকে একটি উন্নত, সমৃদ্ধ মডেল ইউনিয়ন গড়তে ভূমিকা রাখতে বৈলতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামলীগ থেকে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হয়ে নৌকা প্রতীকে নির্বাচন করতে ইচ্ছা পোষণ করেছেন। তিনি আশা করছেন, আওয়ামীলীগ পরিবারের প্রকৃত একজন সদস্য হওয়ার সুবাধে আওয়ামীলীগের নীতিনির্ধারকরা নৌকা প্রতিকটি তার হাতে তুলে দিবেন ।

তিনিও মনে করছেন, তার নিজের ও পরিবারের ব্যাক্তি ইমেজ,দলীয় নেতাকর্মী এবং বৈলতলী ইউনিয়নবাসীর ভালাবাসা নিয়ে বিপুল ভোটে জয়যুক্ত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন উন্নয়নশীল দেশে রূপান্তর করতে যথাযথ কার্যকর ভূমিকা রাখতে পারবেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com