1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন

ভূজপুরের হেয়াঁকো বাজারে সাংবাদিকের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা : প্রেসক্লাবের নিন্দা

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ১৯৬ Time View
Tasib Internet and crest house

পূর্ব শত্রুতার জের ধরে ফটিকছড়ি উপজেলার ভূজপুর থানাধীন হেঁয়াকো বাজারে অবস্থিত সাংবাদিক কামাল উদ্দীনের ব্যবসা প্রতিষ্ঠান সুমাইয়া ইলেক্ট্রনিক্সে হামলা চালিয়েছে একদল দুর্বৃত্ত।গত শনিবার (৩১ অক্টোবর) রাত ৮টায় মনু মিয়া, আব্দুল মালেক, আব্দুল খালেক কাঞ্চন, মকবুল আহমদের নেতৃত্বে একদল দুর্বৃত্ব এ হামলা চালিয়েছে বলে জানা গেছে।

এ সময় হামিদ নামক একজনকে মারধর করা হয়েছে। সিসি টিভি ক্যামেরায় ধরা পড়া এ ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সাংবাদিক কামাল কর্তৃক এ ঘটনায় ৬ জনের নাম উল্লেখ এবং ২/৩ জনকে অজ্ঞাতনামা আসামী করে ভূজপুর থানায় মামলা দায়ের করা হয়েছে এবং আরো ২টি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানা গেছে। সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের কোম্পানী ও মালিকের পক্ষে মামলা দু’টি দায়ের হবে। পুলিশ সাথে সাথে ঘটনাস্হল পরিদর্শন করেছে।

সাংবাদিক কামাল জানান, তিনি সিঙ্গারের একজন ডিলার। এলাকার আব্দুল মালেকের সাথে একটি সমিতির লেনদেন সংক্রান্ত বিষয়ে আদালতে মামলা রয়েছে। আদালত ইতোমধ্যে মামলাটি রায়ের মাধ্যমে নিষ্পত্তি করেছে।

কিন্তু হঠাৎ করে ওই নিস্পত্তি হওয়া মামলার বাদী আব্দুল মালেক গত শনিবার দলবল নিয়ে হামলা চালিয়ে সিঙ্গার শো-রুম বন্ধ করে দেয়ার হুমকি দিয়েছে বলে জানান। এ ঘটনায় ফটিকছড়ি প্রেসক্লাবের সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশী ও সাধারণ সম্পাদক মুহাম্মদ রফিকুল আলম চৌধুরী তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার দাবি করেছেন।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা, দাতঁমারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ সোহরাওয়ার্দী সরওয়ার বলেন, মামলার কাগজ হাতে পেয়েছি।আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com