1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

ভূজপুরে প্রতিবন্ধির বসত ঘর রাতের আধাঁরে গুঁড়িয়ে দিল এক দল সন্ত্রাসী, গ্রেফতার -২

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৭ জানুয়ারি, ২০২১
  • ২২০ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভূজপুরে রাতের আধাঁরে এক প্রতিবন্ধি মহিলার বসত ঘর গুঁড়িয়ে দিয়েছে। এঘটনায় ভূজপুর থানায় মামলা দায়ের করা হলে পুলিশ মোঃ ইদ্রিছ (৫৫) ও আবুল হাসেম (৩৭) নামের ২ জনকে গ্রেফতার করে।

ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার ৫ জানুয়ারী দিবাগত রাতে। স্থানীয় ইউপি চেয়ারম্যান মো: ইব্রাহিম তালুকদার বলেন,উপজেলার ভূজপুর থানাধীন পূর্ব ভূজপুর গ্রামের কবিরা পাড়ার জনৈক কবির ড্রাইভারের মেয়েশারীরিক প্রতিবন্ধি জাহানারা পৈত্রিক ভিটিতে কয়েক যুগ ধরে এক মাত্র ছেলেকে নিয়েবসবাস করে আসছে।

গত মঙ্গলবার দিবা গত রাতে জীপ গাড়ী যোগে ৪০/৫৪ জনের এক দল সন্ত্রাসীলোক এসে উক্ত মহিলার বসত ঘরে লুটপাট চালিয়ে বসত ঘরটি সম্পূর্ণ গুঁড়িয়ে দেয়। খবর পেয়ে বুধবার ৬ জানুয়ারী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেনএবং উপজেলা নির্বাহী অফিসার মোঃসায়েদুল আরেফিন ভূজপুর ইউনিয়ন পরিষদে উক্ত মহিলার সাথে কথা বলেন। এ সংক্রান্তে ক্ষতিগ্রস্থ প্রতিবন্ধি মহিলা বাদী হয়ে থানায় এজাহার দায়ের করেছে। পুলিশ এ ঘটনায় জড়িত উক্ত গ্রামের জনৈক নুরুল হকের ২ পুত্র মোঃ ইদ্রিছ (৫৫) ও আবুল হাসেম (৩৭) কে গ্রেফতার করে।

স্থানীয় সূত্রে জানা যায়, পশ্চিম ভূজপুরের এক ব্যক্তিকে ২ লাখ টাকা দিয়ে এ ঘটনা ঘটায়। তাকে গ্রেফতার করলে আরো কারা জড়িত তা বেরিয়ে আসবে। এদিকে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদুল আরেফিন বলেন,উক্ত মহিলার সাথে দেখা করে কথা বলেছি। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেবার জন্য থানার ওসিকে বলা হয়েছে।

আর স্থানীয় চেয়ারম্যান ও এলাকাবাসীকে সহযোগিতার হাত বাড়িয়ে উক্ত প্রতিবন্ধি মহিলার বসত ঘরটি যথাস্থানে তৈরী করে দেবার জন্য বলেছি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com