1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন

ভূজপুরে বিজয়ী হতে মরিয়া আ’লীগের ইব্রাহীম; শক্ত অবস্হানে স্বতন্ত্র শিপন

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ১৮৩ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম

ফটিকছড়ির ভূজপুরে আগামী ১৫ জুন নির্বাচনকে ঘিরে নির্বাচনী মাঠ সরগরম হয়ে উঠেছে। চেয়ারম্যান পদে ইব্রাহীম তালুকদার (নৌকা) শাহজাহান চৌধুরী শিপন (আনারস) নাছির উদ্দীন মুন্সি (অটো রিক্সা) তিনজন প্রার্থী প্রতিদন্ধিতা করলেও লড়াই হবে নৌকা প্রতীকের প্রার্থী ইব্রাহীম তালুকদার ও আনারস প্রতীকের শাহজাহান চৌধুরী শিপনের সাথে। আওয়ামীলীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী মোঃ ইব্রাহিম তালুকদার ও স্বতন্ত্র প্রার্থী শাহজাহান চৌধুরী শিপন নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন ।

সব টিক থাকলে এবার বাজিমাত করবে স্বতন্ত্র প্রার্থী এমনটা বলছেন সাধারণ ভোটাররা। এদিকে গত বৃহস্পতিবার সন্ধ্যায় নৌকার পক্ষে ভোট চাইতে ভুজপুরে আসেন উত্তরজেলা আ’লীগের সভাপতি এম.এ সালাম ও অন্যান্য নেতৃনৃন্দ। তাঁর আগমনে ভুজপুরে আ’লীগের নেতাকর্মীদের মাঝে উৎসাহ বেড়ে যায়। অন্যদিকে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ইব্রাহীম তালুকদার বিগত ৫ বছর এলাকার জনগনের সুখে-দুঃখে পাশে থেকে জনদরদী নেতা হিসেবে পরিচিত পেয়েছেন ব্যাপক। অনেকের মতে ইব্রাহীম প্রার্থী হিসেবে দুর্বল হলেও এলাকায় একজন ভাল মানুষ হিসেবে ব্যাপক পরিচিতি রয়েছে তাঁর।

সে সুবাধে নির্বাচনের মাঠ তার পক্ষে গেলে অবাক হওয়ার কিছু নেই! তাই ইব্রাহীম তালুকদারকে অতটা দূর্বল ভাবার সুযোগ নেই বললেন ভোটাররা। অপরদিকে, নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ততই নির্বাচনী উত্তাপ বাড়ছে। প্রথম দিকে নির্বাচনী উত্তাপ একটু কম হলেও এখন থেমে নেই প্রার্থীদের প্রচার-প্রচারণা। বিএনপি, হেফাজত এলাকা হিসেবে পরিচিত ভূজপুরে ১৩ সালে আ’লীগের মিছিলে হামলার ঘটনার পর হতে এই ইউনিয়নে আ’লীগের দূর্গ গড়ে তোলার চ্যালেঞ্চ হিসেবে নিয়েছে আ’লীগের নেতারা। সে হিসেবে দলীয় নেতা কর্মীরা মরণ কামড় দিলে ভোটের আগে হয়তো মাঠ পরিবর্তন হয়ে নৌকার অনুকুলে চলে যেতে পারে। অপরদিকে এই বিজয় ছিনিয়ে নিতে মরিয়া হয়ে মরণ কামড় দিয়ে মাঠে কাজ করছে স্বতন্ত্রপ্রার্থী শাহজাহান চৌধুরী শিপন।

তার পক্ষে প্রকাশ্যে মাঠে নেমে কাজ করতে দেখা যায় ভূজপুরের বেশ ক’জন প্রভাবশালী ব্যক্তি। চোখের ঘুম হারাম করে রাত দিন ডোর টু ডোর প্রচারণা করে যাচ্ছেন শিপন। এখন প্রচারণায় এগিয়ে আছেন স্বতন্ত্রপ্রার্থী শিপন। তিনি স্ব-শরীরে ভোটারের ঘরে ঘরে গিয়েও ভোট প্রার্থনায় সরব রয়েছেন। অন্যদিকে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা প্রত্যেক ওয়ার্ডে দল, উপ-দল গঠন করে আ’লীগ সরকারের শাসন আমল বিগত ৫ বছরের উন্নয়নের কথা জনগনের দ্বারে দ্বারে প্রচার করে নৌকা মার্কায় ভোট খুঁজছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com