1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

মহানবী হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে সম্প্রতি ভারতীয় জনতা পার্টি (বিজেপি)’র কর্মকর্তার বিরুদ্ধে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি জানান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ১৮১ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম

বাংলাদেশ তরিকত ফেডারেশন বিটিএফ এর সম্মানিত চেয়ারম্যান জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বাংলাদেশ ভারতীয় নিযুক্ত হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামীর সাথে গত ১৩ জুন সাক্ষাত করেন। পরে বাংলাদেশ তরিকত ফেডারেশন কর্তৃক প্রকাশিত প্রেস বিবৃতিতে উল্লেখ করেন এ সময় সাংসদ বলেন মহানবী হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে সম্প্রতি ভারতীয় জনতা পার্টি (বিজেপি)-র কিছু কর্মকর্তার বিবৃতি সম্পর্কে তার গভীর উদ্বেগ প্রকাশ করেন ও দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন।

তবে, সেই কর্মকর্তাদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ করায় তিনি ভারত সরকারকে ধন্যবাদ জানিয়েছেন এবং ভারত ও বাংলাদেশের মধ্যে শক্তিশালী, বন্ধুত্বপূর্ণ, ঐতিহাসিক এবং আধ্যাত্মিক সম্পর্কের ব্যাপারে জোর দিয়েছেন। হাই কমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী আশ্বস্ত করে সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীকে বলেন, মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে কতিপয় ব্যক্তির করা টুইট ও মন্তব্য গুলো ভারত সরকার বা সেই ব্যক্তিদের নিজ রাজনৈতিক দলের মতাদর্শকে প্রতিফলিত করেনা।

ভারতীয় জনতা পার্টি ৫ জুন ২০২২ তারিখে তাদের প্রেস বিজ্ঞপ্তিতে লিখিত আকারে এই মন্তব্যগুলির স্পষ্ট নিন্দা জানায়। তারা উভয়েই একমত হন যে, ভারত ও বাংলাদেশের মধ্যে বিদ্যমান অনন্য বন্ধুত্বপূর্ণ সম্পর্কের বিরুদ্ধে কিছু কুচক্রী মহল কাজ করছে, যারা এই অবমাননাকর মন্তব্যগুলিকে ব্যবহার করে জনগণকে উস্কে দেয়ার চেষ্টা করছে। সাংসদ আরও বলেন, মুক্তিযুদ্ধের বিপক্ষের ও পাকিস্থানের স্বপক্ষের শক্তিগুলো এই ঘটনাটিকে দেশের মধ্যে রাজনৈতিক উদ্দেশ্যে ব্যবহার করার চেষ্টা করছে। ভারত-বাংলাদেশ বন্ধুত্বের এই নিরবিচ্ছিন্ন সংহতির নিদর্শন হিসেবে সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেন ভারত ও বাংলাদেশের মধ্যে বিদ্যমান বন্ধুত্বপূর্ণ সম্পর্কের গুরুত্ব নিশ্চিত করে বাংলাদেশ তরিকত ফেডারেশন কর্তৃক প্রকাশিত প্রেস বিবৃতির একটি কপি হস্তান্তর করেন এবং জোর দিয়ে বলেন যে, মুক্তিযুদ্ধ বিরোধী যে কোন শক্তিকে দুই দেশের মধ্যে এই ভ্রাতৃত্বের চেতনাকে ব্যাহত করতে দেওয়া যাবে না।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com