1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন

মহান বিজয় দিবসের সুবর্ণ জয়ন্তীতে ফটিকছড়িতে ১১ শত বীর মুক্তিযোদ্ধাগণ ও মরহুম বীর মুক্তিযোদ্ধাগণের পরিবারের সদস্যদেরকে সংবর্ধনা ।

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ১৯৫ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের সুবর্ণ জয়ন্তী। এদিনে সারাদেশের ন্যায় চট্টগ্রামের ফটিকছড়িতে দিবসের শুরুতে সূর্যদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে শুরু হয়। পরবর্তীতে উপজেলা পরিষদ প্রাঙ্গনে শহীদ মিনারে ও বঙ্গবন্ধুর ম্যুরালে স্থানীয় এমপি সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারি ও উপজেলা পরিষদ পুষ্পস্তবক অর্পণ করেন। পরে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক দল,পৌরসভা,ফটিকছড়ি প্রেসক্লাব,পল্লী বিদ্যুৎ,বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
এদিকে ফটিকছড়ি করোনেশন সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে সকাল ৮ টায় আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যগণ। পরে পুলিশ, আনসার ভিডিপি, স্কাউটস, গার্লস গাইড, কাবদল ও শিশুকিশোর সমাবেশ, কুচকাওয়াজ ও শরীর চর্চা প্রদর্শন করা। কুচকাওয়াজ ও শরীর চর্চা শেষে অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ প্রদান করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী। উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিনুল হাসানের সভাপতিত্বে অনুষ্টিত পুরস্কার বিতরণী অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন, ফটিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আবু তৈয়ব,মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা, ভাইস চেয়ারম্যান এড. ছালামত উল্লাহ চৌধুরী শাহীন, সহকারী কমিশনার (ভূমি) এস.এম আলমগীর, ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ রবিউল ইসলাম, ভূজপুর থানার অফিসার ইনচার্জ মোঃ হেলাল উদ্দিন। অনুষ্টানে উপজেলা পরিষদের বিভিন্ন অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও ছাত্র-ছাত্রীসহ উপজেলার বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
অপরদিকে উপজেলার ১ হাজার ১ শত বীর মুক্তিযোদ্ধাগণ ও মরহুম বীর মুক্তিযোদ্ধাগণের পরিবারের সদস্যদেরকে উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলা সদরের স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী। উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিনুল হাসানের সভাপতিত্বে অনুষ্টিত সংবর্ধনা অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন, ফটিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আবু তৈয়ব,সাবেক উপজেলা চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী,উত্তর জেলা আওয়ামীলীগের সদসয় ও পৌর মেয়র মুহাম্মদ ইসমাইল হোসেন, উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি গোলাম রহমান ও সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com