1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন

মহা সড়কের পাশে অত্যন্ত সুন্দর ও দৃশ্যেমান আবাসন প্রকল্প হবেঃ জেলা প্রশাসক ইলিয়াস হোসেন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০
  • ১৭২ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজানঃ রাউজান পৌরসভায় প্রস্তাবিত আশ্রয়ন প্রকল্পের বহুতল ভবন নির্মাণ এলাকা পরিদর্শন করেছেন চট্টগ্রাম জেলা প্রশাসক ইলিয়াস হোসেন। তিনি গতকাল ২ ডিসেম্বর (বুধবার) বিকেলে পৌরসভার ৯নম্বর ওয়ার্ডে পশ্চিম রাউজানের চারা বটতল এলাকায় আশ্রয়ন প্রকল্পের আওতায় বহুতল ভবন নির্মানের জন্য প্রস্তাবিত ৪৪ শতাংশ জায়গা পরিদর্শন করে বিভিন্ন সুযোগ-সুবিধা যাচাই-বাছাই করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দার চৌধুরী বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবীর সোহাগ, উপজেলা ভাইস চেয়ারম্যান নুর মোহাম্মদ, উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা আবদুল্লাহ আল মাহামুদ, পৌরসভার প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা প্রকৌশলী আবুল কালাম, পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, পিআইও নিয়াজ মোর্শেদ, শিক্ষা কর্মকর্তা আব্দুল কুদ্দুস, কৃষি কর্মকর্তা শাব্বির হোসেন, সমাজসেবা কর্মকর্তা মনিরুল ইসলাম, সমবায় কর্মকর্তা মুজিবুর রহমান, আরিফুল হক চৌধুরী, মো. ইউনুছ, মিজানুর রহমান, এস.এম লিটন।

এ সময় তিনি সাংবাদিকদের বলেন এখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা অনুযায়ী ভূমিহীন, আশ্রয়হীন অগ্রাধিকার ভিত্তিতে মানুষদের জন্য বহুতল বিশিষ্ট ভবন করা হবে। রাস্তার কাছে হওয়ায় এটি অত্যন্ত সুন্দর এবং দৃশ্যেমান প্রকল্প হবে এবং নিজেদের দৈনন্দিন কাজ সহজে করতে পারবে। উল্লেখ্য, গত ২৫ নভেম্বর প্রস্তাবিত এই স্থানটি পরির্দশন করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক-৬ শামীম আহমেদ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com