1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন

মাদকের বিরুদ্ধে পুলিশকে জিরো থেকে কম অবস্থানে থাকতে হবেঃ ফারাজ করিম চৌধুরী

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০
  • ২৫৯ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজান রাউজান সদর ইউনিয়নে গরীব কলেজ শিক্ষার্থীদের ভর্তির জন্য এবিএম ফজলে করিম চৌধুরী ফাউন্ডেশনের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

১৮ সেপ্টেম্বর শুক্রবার বিকালে ইউনিয়ন পরিষদ মাঠ এই আর্থিক সহায়তা প্রদান করা হয়। রাউজান সদর ইউনিয়ন পরিষদের ব্যবস্থাপনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য উদীয়মান তরুণ রাজনৈতিক ফারাজ করিম চৌধুরী। উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, প্রধান বক্তা ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ।

ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এনামুল হক এনামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল হারুন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল আমিন, যুবলীগ নেতা সারজু মোহাম্মাদ নাছের, সেচ্ছাসেবক লীগ নেতা শওকত হোসেনসহ আরো অনেকেই। উদীয়মান তরুণ রাজনৈতিক ফারাজ করিম চৌধুরী বলেন, আগে সন্ত্রাসীদের রাউজান ছিল। এখন সন্ত্রাস বলতে কিছুই নেই। আমি চাই শিক্ষার উপজেলা হোক রাউজান।

তিনি বলেন, এখানে রাউজান থানার ওসি সাহেব আছেন উনাকে বলবো মাদকের বিরুদ্ধে পুলিশকে জিরো থেকে কম অবস্থানে থাকতে হবে। আমিও যদি মাদক সেবন করি, আমাকে আটক করতে পারবেন। তিনি আরো বলেন, মাদক ও সন্ত্রাস নির্মূলে আমরা তরুণ সমাজ কাজ করছি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com