1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন

মাদকের বিরুদ্ধে পোস্টারিংয়ের জের চমেকে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে ছাত্রনেতা রোহিত

Reporter Name
  • Update Time : রবিবার, ১০ জানুয়ারি, ২০২১
  • ২২৩ Time View
Tasib Internet and crest house

মোঃ সাইফুল ইসলাম,চট্টগ্রাম ব্যুরোঃ চট্টগ্রামের বাকলিয়া থানাধীন দেওয়ান বাজার কেডিএস গলিতে মাদকের বিরুদ্ধে পোস্টারিং করার জের ধরে আশিকুর রহমান রোহিত (২০) নামে এক কলেজ ছাত্রকে ছরিকাঘাত করা হয়েছে।

বর্তমানে সে চমেক হাসপাতালের আইসিইউতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। গত ৪৮ ঘন্টায় তার জ্ঞান ফিরে আসেনি। গত ৮ জানুয়ারি বিকেল সাড়ে চার ঘটিকায় এ ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করে বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দিন জানান, এমইএস কলেজের একাদশ শ্রেনীর ছাত্র রোহিতের উপর হামলার ঘটনায় তার বড় ভাই জাহিদুর রহমান বাদী হয়ে ৩জনকােী করে বাকলিয়া থানায় একটি মামলা দায়ের করেন। এব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।

গুরুত্বর আহত রোহিতের বড় ভাই জাহিদ জানান,গত ৫ জানুয়ারি স্থানীয় ক্রীড়া সংগঠন মা মনি ক্লাবের পক্ষে মাদক বিরোধী পোস্টারিং করে রোহিত। এসব পোস্টার এলাকার চিন্হিত মাদক কারবারী তথা রোহিতেরর উপর হামলাকারী সন্ত্রাসীরা ছিড়ে ফেলতে গেলে রোহিত বাধা দিলে পরবর্তীতে তাকে দেখে হুমকি প্রদান করে দুর্বত্তরা।

এ ঘটনার জের ধরে গত শুক্রবার পরিকল্পিত ভাবে তারা রোহিতের পেটে, পিটে ও বুকের উপর হত্যার উদ্দেশ্যে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চমেকে ভর্তি করেন পরে শারিরীক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছে। মুলতঃ মাদকের বিরোদ্ধে সোচ্চার হওয়ার কারনেই এহেন ন্যাক্কারজনক ঘটনা সংগঠিত হয়েছে বলে জানান স্থানীয় সচেতন মহল।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com