1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

মানিকপুর উচ্চ বিদ্যালয়ের মতবিনিময় সভায়, আওয়ামীলীগের নেতা কর্মীরা কখনো চাঁদাবাজি ও অসমাজিক করতে পারে না – নজিবুল বশর এমপি

Reporter Name
  • Update Time : রবিবার, ২১ ফেব্রুয়ারি, ২০২১
  • ২৩৪ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম

জাতীয় সংসদ সদস্য ও তরিকত ফেডারেশনের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেছেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সৈনিকেরা কখনো অন্যায় করে না। আওয়ামীলীগ মানে চাঁদাবাজি নয়,যারা চাঁদাবাজি করে তারা আওয়ামীলীগের ক্ষতি করে। উত্তর ফটিকছড়ির একটি হোটেলে অসামাজিক কাজ মেনে নেয়া যায় না। সমাজে কোন অসমাজিক কার্যকলাপ চলতে পারে না;অসমাজিক ও অনৈতিক কাজে লিপ্ত এধরনের আওয়ামীলীগ প্রয়োজন নাই।

তিনি আরো বলেন, কে কোন ধর্ম পালন করে, কে কোন দল করে,সে টা বিবেচ্য বিষয় নয়। কাউকে ঘায়েল করতে হামলা-মামলা করার দরকার নেই। আমরা ভয়ভীতিহীন সমাজে বসবাস করতে চাই। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ সুষ্টু-সুন্দর হবে। যার জনপ্রিয়তা আছে ,যে সকল মানুষের মনে স্থান করতে পেরেছে ,সে নির্বাচিত হবে। তিনি আরো বলেন, ফটিকছড়ির বাইন্যাছোলা- মানিকপুর উচ্চ বিদ্যালয়ে পার্শ্ববর্তী লক্ষীছড়ি উপজেলা হতে ও ছাত্র-ছাত্রীরা আসে। এ বিদ্যালয়ে আগামীতে ৩টি ভবন , শেখ রাসেল অডিটোরিয়াম হবে। বিদ্যালয়ে শিক্ষার জন্য যা প্রয়োজন সবই করব। কাঞ্চননগরের উন্নয়নের জন্য কোটি কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে। আগামীতে আরো ১০/১২ কোটি টাকার কাজ আসছে। রশিদ উদ্দিন চৌধুরী কাতেব আছে বলে, আজ এতো উন্নয়ন হচ্ছে। সভায় বিদ্যালয়ের আনুষাঙ্গিক কাজ করার জন্য ব্যক্তি গত ভাবে ১০ (দশ) লাখ টাকার অনুদান ঘোষনা দেন।

তিনি শনিবার ২১ ফেব্রুয়ারী বিকালে ফটিকছড়ির কাঞ্চননগর ইউনিয়নের বাইন্যাছোলা- মানিকপুর উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও কাঞ্চননগর ইউনিয়নে পানি উন্নয়ন বোর্ডের-১ টি, এলজিইডি-১২ টি ও ত্রাণ ও দূর্যোগ মন্ত্রণালয়ের ১০ টি প্রকল্পের উদ্বোধন শেষে বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। কাঞ্চননগর ইউপি চেয়ারম্যান রশিদ উদ্দিন চৌধুরী কাতেবের সভাপতিত্বে অনুষ্টিত মতবিনিময় সভায় প্রধান বক্তা ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এইচ এম আবু তৈয়ব। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মো: সায়েদুল আরেফিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জিসান বিন মাজেদ, তরিকত ফেডারেশনের যুগ্ন মহা সচিব সৈয়দ তৈয়বুল বশর মাইজভান্ডারী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, ভাইস চেয়ারম্যার এড. ছালামত উল্লাহ চৌধুরী শাহীন, ওসি মো: রবিউল ইমলাম,পাইন্দং ইউপি চেয়ারম্যান একেএম ছরওয়ার হোসেন,রোসাংগিরী ইউপি চেয়ারম্যান শোয়েব আল সালেহীন ও খিরাম ইউপি চেয়ারম্যান মো: সোহরাব হোসেন। সু মধুর কন্ঠে নাজমুল হুদা নিবিরের সঞ্চালনায় উক্ত মতবিনিময় সভায় অতিথিদের ফুলেল শুভেচ্ছা ও মান পত্র প্রদান করেন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন এবং তরিকত ফেডারেশনের নেতাকর্মীরা।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com