1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন

মায়ের কোলে ঠাঁই না পেলেও ইউএনওর কোলে ঠাঁই হলো নবজাতকের

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২২
  • ২০২ Time View
Tasib Internet and crest house

আরমান হোসেন, চট্টগ্রাম (আনোয়ারা) প্রতিনিধি

চট্টগ্রামের আনোয়ারায় সন্তান প্রসব করার পর তাকে হাসপাতালে রেখেই পালিয়ে গেলেন জন্মদাত্রী মা ও স্বজনরা।ভালোবাসা আর বিবেকের তাড়নায় সেই ফুটফুটে কন্যা সন্তানকে কাছে টেনে নিলেন আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ।

রবিবার (১৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই ঘটনা ঘটে।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায় রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে এমারজেন্সিতে চট্টগ্রাম বাঁশখালী উপজেলার সাদনপুর ইউনিয়নের বিলকিছ আক্তার নামের এক মহিলা আসেন। তার সমস্যার কথা জানতে চাইলে তিনি শুধু পেট ব্যাথার কথা বলেন। একপর্যায়ে এমারজেন্সি রুমে তিনি সন্তান প্রসব করে দেন। তারপর মা ও সন্তানকে প্রয়োজনীয় চিকিৎসার জন্য বেডে নিয়ে যাওয়া হয়। এ সময় মহিলার সঙ্গে তার দুই বোন ছিলেন। পরবর্তীতে সকালে শিশুটিকে রেখে তার মা ও স্বজনরা পালিয়ে গেছেন। আমরা তাৎক্ষণিকভাবে বিষয়টি ইউএনওকে জানালে উনি এসে শিশুটিকে নিয়ে যান।

এবিষয়ে ইউএনও শেখ জোবায়ের আহমেদ বলেন, হঠাৎ শুনতে পেলাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি নবজাতককে হাসপাতালে রেখে মা পালিয়ে গেছে। বিবেকের তাড়নায় আমি শিশুটিকে আমার কাছে নিয়ে আসি। বর্তমানে শিশুটি সমাজসেবা অধিদফতরের কাছে রয়েছে। কেউ যদি দত্তক নিতে চাই তাহলে আলোচনা সাপেক্ষে দত্তক দেওয়া হবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com