1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

মুজিব শত বর্ষে ফটিকছড়িতে সাড়ে ৪ হাজার কোটি টাকার সমাপ্ত ও চলমান উন্নয়ন প্রকল্প উদ্বোধন করছেন–নজিবুল বশর এমপি।

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ২০৩ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ২ টি পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন বাস্তবায়িত ও চলমান ৪ হাজার ৪ শত ১১ কোটি ৭০ লক্ষ ২ হাজার টাকার প্রকল্প সমুহের (পাঁচ বছরের) গতকাল বৃহস্পতিবার ১৮ মার্চ উপজেলা পরিষদ প্রাঙ্গনে উদ্বোধন করেন ১৪ দলীয় জোট নেতা, বাংলাদেশ ত্বরিকত ফেডারেশনের চেয়ারম্যান, ফটিকছড়ি থেকে নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হুসাইন আবু তৈয়ব, উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদুল আরেফিন, ফটিকছড়ি পৌর সভার মেয়র মোঃ ইসমাইল হোসেন, নাজিরহাট পৌর সভার মেয়র এসএম সিরাজ দৌলা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাজার মুক্তা, ভাইস চেয়ারম্যান এড সালামত উল্লাহ শাহীন, সহকারী কমিশনার (ভূমি) জিসান বিন মাজেদ, ত্বরিকত ফেডারেশনেরর যুগ্ম মহাসচিব শাহজাদা তৈয়বুল বশর মাইজভান্ডারী, ভূজপুর থানার ওসি শেখ আব্দুল্লাহ, ফটিকছড়ি থানার ওসি রবিউল ইসলাম,ইউপি চেয়ারম্যান শাহনেয়াজ, জানে আলম, সরোয়ার উদ্দিন চৌধুরী শাহীন, রশিদ উদ্দিন চৌধুরী কাতেব, মোঃ সোলাইমান, ইকবাল হোসেন চৌধুরী, আব্দুল হালিম, শোয়েব আল সালেহীন, অহিদুল আলম জুয়েল, ইব্রাহিম তালুকদার,হারুনুর রশিদ,মোঃ আজম,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল হোসেন, সমাজ সেবা কর্মকর্তা রাজীব আচার্য্য, উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে উপজেলা পরিষদের মুক্তিযোদ্ধা জহুরুল হক হল রুমে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন,সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদুল আরেফিনের সভাপতিত্বে অনুষ্টিত মতবিনিময় সভায় বিভিন্ন জনপ্রতিনিধি ও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা বক্তব্য রাখেন। মতবিনিময় সভায় সংসদ আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেন, যে সব উন্নয়ন হয়েছে, তা সম্ভব হয়েছে প্রধান মন্ত্রী শেখ হাসিনা আছে বলে। আগামীতে আরো উন্নয়ন হবে। তিনি আরো বলেন, সরকারের সব উন্নয়ন জনগনের জন্য। মানুষ স্বস্তি ও শান্তিতে বসবাস করতে চাই। জনগনের স্বস্তি ও শান্তি যেন বিনষ্ট না হয়,সে দিকে সকলকে দৃষ্টি রাখতে হবে। সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন হয় ও জনপ্রতিনিধিদের ভাবমূর্তি ক্ষুন্ন হয় এমন কাজ করা যাবে না। ভাল কাজ করলে জনগন মূল্যায়ন করবে। নজিবুল বশর আরো বলেন, আওয়ামীলীগের সকল নেতা- কর্মীদের মনে রাখতে হবে নিজেদের চলাফেরা ও কথা বার্তায় যেন মানুষের মনে কষ্ট না আসে। সরকারের ভাবমূর্তি যে ভাবে উজ্জল হয়, সে ভাবে সবাইকে কাজ করতে হবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com