1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন

মুন্সিরঘাটা মধুবনে বিয়ার বিক্রির অপরাধে ব্যবসায়ীকে ৫০ হাজার অর্থদণ্ডসহ ৩ মাসের কারাদণ্ড

Reporter Name
  • Update Time : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ১৭৬ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজান চট্টগ্রামের রাউজান মুন্সিরঘাটা এলাকার মাদ্রাসা গেইটে মধুবনের শো রুমে এলকোহলযুক্ত হান্টার বিয়ার বিক্রির দায়ে মহিউদ্দিন (৪৫) নামে এক ব্যবসায়ীকে ৩ মাসের বিনাশ্রম কারাদÐ ও ৫০ হাজার টাকার অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

২৩ ডিসেম্বর বুধবার সন্ধ্যা ৭টায় এ দণ্ডাদেশ দেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ। অভিযানে সহযোগিতা করেন চট্টগ্রাম মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর উপ-পরিদর্শক মো. শফিয়ার রহমান। অভিযানে জব্দকৃত ৫৭ ক্যান হান্টার বিয়ার ধ্বংস করা হয়। দণ্ডপ্রাপ্ত মহিউদ্দিন রাউজান পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের দলিলাবাদ গ্রামের শাহ মুহাম্মদ চৌধুরী বাড়ির মৃত আবদুল লতিফের ছেলে।

ইউএনও জোনায়েদ কবির সোহাগ বলেন, লাইসেন্স ছাড়া মধুবনের শো-রুমে এলকোহলযুক্ত হান্টার বিয়ার বিক্রির দায়ে এক ব্যবসায়ীকে ৩ মাসের বিনাশ্রম কারাদÐ ও ৫০ হাজার টাকার অর্থদণ্ড প্রদান করা হয়েছে। অভিযানে সহযোগিতা করেন চট্টগ্রাম মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও আনসার সদস্যরা। জব্দকৃত এলকোহলযুক্ত হান্টার বিয়ার ধ্বংস করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ। আসামীকে কারাগারে প্রেরণের জন্য রাউজান থানায় সোপর্দ করা হয়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com