1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন

রবিউল আউয়ালকে স্বাগত জানিয়ে কর্ণফুলীতে র‌্যালী ও সমাবেশ বক্তারা ‘মহানবীর (দ) শুভাগমন ঘটেছে বলেই সমগ্র সৃষ্টিজগৎ অস্তিত্ব লাভ করেছে

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ২২৯ Time View
Tasib Internet and crest house

গোলাম কাদের, পটিয়া:

মহানবী (দ) দুনিয়ায় শুভাগমনের মাস রবিউল আউয়ালকে স্বাগত জানিয়ে র‌্যালী ও আনন্দ সমাবেশ করেছে কর্ণফুলী উপজেলা গাউসিয়া কমিটি বাংলাদেশ। শুক্রবার বিকেল ৩টায় কর্ণফুলী মইজ্জ্যারটেক আখতারুজ্জামান চত্বর থেকে শুরু হয়ে স্বাগত মিছিল প্রধান সড়ক প্রদক্ষিণ করে শিকলবাহা কলেজ বাজার চত্বরে গিয়ে আনন্দ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিলে বিভিন্ন ব্যানার, ফেস্টুন ও প্লেকার্ড বহন করে গাউসিয়া কমিটির হাজারো নেতাকর্মী অংশগ্রহণ করেন। মিছিল প্রস্তুতি কমিটির আহবায়ক ও উপজেলা গাউসিয়া কমিটির সাধারণ সম্পাদক ইলিয়াস মুন্সির সভাপতিত্বে ও কমিটির সদস্য সচিব এবং গাউসিয়া কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক ইমতিয়াজ উদ্দিনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন গাউসিয়া কমিটির কেন্দ্রীয় পরিষদের যুগ্ম মহাসচিব এড মোছাহেব উদ্দিন বখতিয়ার।

এতে উদ্বোধক ছিলেন কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হায়দার আলী রনি। প্রধান বক্তা ছিলেন শিকলবাহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহেদুর রহমান শাহেদ, গাউসিয়া কমিটির ফ্রি চিকিৎসা ক্যাম্পের প্রধান সমন্বয়ক মোহাম্মদ আবদুল্লাহ, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, গাউসিয়া কমিটির কেন্দ্রীয় মিডিয়া সেলের সদস্য এরশাদ খতিবি, কর্নফুলী উপজেলা গাউছিয়া কমিটির সিনিয়র সহসভাপতি নুরুল আবছার কন্টাক্টর, আহলে সুন্নাত ওয়াল জামাতের কেন্দ্রীয় সদস্য অধ্যক্ষ মাহবুবুর রহমান নূরে বাংলা,

কালারপুল অহিদিয়া মাদরাসার ভাইস প্রিন্সিপাল ওসমান গনি রিজভী, আল্লামা এম এ মাবুদ, আহলে সুন্নাত ওয়াল জামাত উপজেলার সাংগঠনিক সম্পাদক মাওলানা সাদেকুর রহমাম আলকাদেরী ও কর্নফুলী গাউছিয়া কমিটির সাংগঠনিক সম্পাদক খুরশিদ আলম, বাংলাদেশ ইসলামি যুব সেনার প্রচার সম্পাদক হাবিবুল মোস্তফা সিদ্দিকী, নুরুল আবসার, নজরুল ইসলাম, মোঃ সুমন, লোকমান হাকিম রানা, নুর মোস্তফা, মো. আরফাত,মুহাম্মদ দিদারুল ইসলাম, সুলতান উদ্দিন টিপু, আরিফ উদ্দিন বখতিয়ার, সোলায়মান ফারুকী, হাসান মুরাদ ও গিয়াস উদ্দিন প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, মহানবীর (দ) দুনিয়ায় শুভাগমন আল্লাহ পাকের বিশেষ নেয়ামত ও অনুগ্রহ স্বরূপ মানবজাতিসহ সমগ্র সৃষ্টি জগতের জন্য। তাঁর দুনিয়ায় শুভ পদার্পন ঘটেছে বলেই সমগ্র সৃষ্টিজগৎ অস্তিত্ব লাভ করেছে। তাই নেয়ামতের শুকরিয়া প্রকশ করার জন্য জশনে জলুশের আয়োজন উৎকৃষ্টতম পন্থা। এতে অশেষ পূণ্য অর্জিত হয়। বক্তারা রাষ্ট্রীয় আয়োজনে জশনে জুলুশ উদযাপনের দাবি জানান। পরে মিলাদ কিয়াম ও মুনাজাত করা হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com