1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

রমজানে জোনাকি ফাউন্ডেশন আলো ছড়ালো সুবিধাবঞ্চিতদের ঈদ উপহার দিয়ে

Reporter Name
  • Update Time : সোমবার, ১০ মে, ২০২১
  • ১৬১ Time View
Tasib Internet and crest house

ঘনিয়ে এসেছে ঈদুল ফিতর।গ্রামে-গঞ্জে,শহরে সব জায়গায় ঈদের আমেজ,করোনার মধ্যেও চলছে হরদম বেচাকেনা।এ ঈদের খুশি থেকে বঞ্চিত কেন হবে সুবিধাবঞ্চিত,পাগলরা।তাইতো অভিনব উদ্যােগ গ্রহণ করল আনোয়ারার সামাজিক সংগঠন জোনাকি ফাউন্ডেশন।জোনাকী ফাউন্ডেশনের ঈদ উপহার প্রদান করল রাস্তায় রাস্তায় ঘুরে বেড়ানো স্বজনহারা মানসিক ভারসাম্যহীনদের।

রবিবার ৯ মে, স্বেচ্ছাসেবী সংগঠন জোনাকী ফাউন্ডেশনের উদ্যোগে সমাজের কিছু তরুনের সহযোগিতায় এবং সংগঠনটির সকল সদস্যের প্রচেষ্টায় আনোয়ারা থানার প্রধান সড়ক,বাজার এবং প্রত্যন্ত অঞ্চলে ঘুরে নিজ হাতে মানসিক ভারসাম্যহীনদের (পাগল) ছেড়া-পুরনো জামা খুলে নতুন জামা পড়িয়ে দেওয়া হয়।

জোনাকী ফাউন্ডেশনের সদস্যরা বলেন এই কর্মসূচী ছিল আমাদের জন্য শিক্ষাসফর তুল্য।আমরা দেখেছি মলিনমুখে হাসি ফোটার অমূল্য দৃশ্য।দেখেছি লজ্জা ঢাকার বস্ত্রের চেয়ে এক মুঠো আহারের প্রয়োজন তাদের খুব বেশী।তাই আমরা বেশ কিছু ভারসাম্যহীন মানুষের মুখে তুলে দিয়েছি শুকনো খাবারসহ পানীয়।

জোনাকী ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা. রাশেদুল আলম সংগঠনের সকল সদস্য এবং সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন,আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা সমাজের সচেতন নাগরিকের কপালে ৩য় চোখ খুলে দিবে।আশাকরি সামনে তারাও এগিয়ে আসবেন ভারসাম্যহীন মানুষের অসহায়ত্ব দূর করতে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com