1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

রমজান মাস উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানালেন আলহাজ্ব আমিনুল ইসলাম আমিন

Reporter Name
  • Update Time : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ২৫৩ Time View
Tasib Internet and crest house

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে সাতকানিয়া-লোহাগাড়া তথা দেশ-বিদেশের সর্বস্তরের মুসলিম উম্মাহর প্রতি শুভেচ্ছা ও আন্তরিক মোবারকবাদ জানালেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সংগ্রামী উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ও তৃনমূল থেকে উঠে আসা সাবেক ছাত্রনেতা জননেতা আলহাজ্ব আমিনুল ইসলাম আমিন।

এসময় তিনি জানান, আত্মসংযম,অনুকম্পা ও ক্ষমা লাভের মাস রমজান। এ মাসে ত্যাগ স্বীকার, শিক্ষার মাধ্যমে আত্মার পরিশুদ্ধি ঘটে ও সর্বশক্তিমান আল্লাহর নৈকট্য লাভের সুযোগ হয়। পবিত্র রমজানের শিক্ষায় উদ্বুদ্ধ হয়ে যাবতীয় ভোগবিলাস,হিংসা–বিদ্বেষ, উচ্ছৃঙ্খলতা ও সংঘাত পরিহার করে ব্যক্তিগত ও সমাজ জীবনে শান্তি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব প্রতিষ্ঠার আহ্বান জানান। তিনি আরোও জানান, এই মাসকে ঘিরে সব সময় আমাদের আগাম বিভিন্ন ধরনের আয়োজন থাকে।

বর্তমানে বৈশ্বিক মহামারি ভয়ংকর নোভেল করোনা ভাইরাসের সংক্রমণে সারা বিশ্ব বিপর্যস্ত। এ মহামারিতে আক্রান্ত হয়েছে আমাদের প্রিয় বাংলাদেশের অনেক মানুষেরাও। সংকটময় এ মুহূর্তে সবাই সচেতনতা মেনে চলি এবং নিজেকে রক্ষা করি।

এই মহিমাময় পবিত্র মাহে রমজানের উচিলায় আল্লাহ্ যেন সব দুর্যোগ থেকে আমাদের সবাইকে হেফাজত করেন। আসুন আমরা সকল প্রকার অকল্যাণ কাজ পরিহার করে শান্তি প্রতিষ্ঠায় পরস্পরকে সহযোগিতা করি। জীবনের সর্বস্তরে পরিমিতিবোধ, ধৈর্য ও সংযম প্রদর্শনের মাধ্যমে রমজান মাসের পবিত্রতা রক্ষা করি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com