1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

রাউজানের কদলপুরে প্রবাসীর স্ত্রী’র ফাঁসিতে ঝুলে আত্মহনন

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারি, ২০২১
  • ২০১ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজানঃ

রাউজানে এক গৃহবধূর লাশ উদ্ধার করছেন রাউজান থানা পুলিশ। গতকাল (৮-ফেব্রুয়ারী) সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার কদলপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ভোমর পাড়া গ্রামের ইদ্রিস চেয়ারম্যানের বাড়ি থেকে এই লাশ উদ্ধার করা হয়। নিহত গৃহবধূর ঐ এলাকার নুর মোহাম্মদের পুত্র মো: আকিজুর রহমান ইমনের স্ত্রী ইরফাত আলম ইরা (২০)। নিহতের জাল নুসরাত জাহান জানান, বিকাল ৪টার দিকে আমার দেবর মোহাম্মদ ইরার দুবাই থেকে ফোন করে আমাকে জানান যে ইরা আমার ফোন রিসিভ করছে না। তিনি আমাকে রোমে দেখার জন্য বলেন। এসময় আমি গিয়ে দেখি দরজা বন্ধ অবস্থায়। তখন ফোনে আমার দেবর বলেন ইরা কিছু একটা করে ফেলেছে মনে হচ্ছে। তখন আমি অনেক চেষ্টা করে লাতিমেরে দরজা ভেঙ্গে ঐ রোমে প্রবেশ করে দেখি তিনি জানালায় গলার ওড়না পেছিয়ে ঝুলে আছেন। আমি তাৎক্ষণিকভাবে ওড়না কেটে দিয়ে নিচে নামাই।

এরপর শাশুড়ীকে ডেকে চিকিৎসার জন্য ঘরের বাইরে নিয়ে আসি। তিনি আরও জানান, গত ২০১৮ সালের দিকে প্রেমের মাধ্যমে পালিয়ে বিয়ে করেন তারা। এসময় ঢাকায় এক বছর থাকার পর আমার স্বামী বাড়িতে অনুষ্ঠান করে তাদের ঘরে তুলেন। জানা যায়, তিন বছর আগে আজিজুর রহমান ইমন তার আপন খালাত বোন পার্শ্ববর্তী পাহাড়তলী ইউনিয়নের শেখ পাড়া গ্রামেন মৃত দেলোয়ার আলমের কনিষ্ঠ কন্যাকে তার পরিবারের অমতে বিয়ে করেন। তাদের বিয়ে ইরার পরিবার মেনে নেননি। মেয়ের মৃত্যুর খবর শুনেও তার পরিবারের কেউ তাকে শেষবার দেখতে আসেনি।

সরোজমিন গিয়ে দেখা গেছে, যে ঘর থেকে ইরার মরদেহ উদ্ধার করা হয়েছে, সেই ঘরের দরজার উচ্চতা খুবই কম। ঘটনার খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান তসলিম উদ্দিন চৌধুরী ও ওয়ার্ডের ইউপি সদস্য নাছির উদ্দিন, কমল চক্রবর্তী ঘটনাস্থল পরিদর্শন করেন। এ বিষয়ে পুলিশ পরিদর্শক (তদন্ত) কায়ছার হামিদ বলেন, ময়না তদন্তের স্বাপেক্ষে বলা যাবে কি ঘটেছে। ফাঁসিতে নিজে ঝুলেছেন নাকি কেউ ঝুলিয়ে দিয়েছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com