1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

রাউজানে করোনা আক্রান্তে মৃত্যু ব্যক্তির দাফন-সৎকারের দায়িত্ব নিলেন সাংসদঃ হেল্প ডেস্ক চালু

Reporter Name
  • Update Time : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ১২৮ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজানঃ

সাংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর নির্দেশে রাউজানে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হওয়া ব্যক্তিদের দাফন ও সৎকারের উদ্যােগ নিয়েছেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ। গতকাল ৭ জুলাই বুধবার বিকালে রাউজান পৌরসভার সম্মেলন কক্ষে দাফন ও সৎকার কমিটির এক সভা অনুষ্ঠিত।

মেয়র জমির উদ্দিন পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর জানে আলম জনি, চিকদাইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী, গাউসিয়া কমিটির নেতা ছৈয়দ হোসেন, জিয়াউল হক রোকন, বাদশা মেম্বার, জয়নাল আবেদিন, ছাবের হহোসেন নাছির উদ্দিন, সাইদুল ইসলাম, ইমতিয়াজ জামান নকিব, মোহাম্মদ মঈনুদ্দিন জামান চিশতী, মোহাম্মদ ইউসুফ, পূজা কমিটির নেতা অশোক পালিত, প্রদীপ শীল, তপন দে, সাজু পালিত, তপন দে, উজ্জ্বল কান্তি দাশ, দিপলু দে দিপু, হারাধন বিশ্বাস, মিঠু শীল, দিলিপ দে, রোবেল দাশ শুপ্ত, সভায় করোনা সংক্রমণ প্রতিরোধে চলমান লকডাউন পরিস্থিতি বিবেচনায় চট্টগ্রামের রাউজান পৌরসভায় বিভিন্ন মানবিক কর্মসূচী নিয়ে মাঠে থাকার সিন্ধান্ত গ্রহন করা হয়।

সভায় মেয়র জমির উদ্দিন পারভেজ বলেন, “করোনা মোকাবেলায় ২০২০ সালের শুরু থেকেই বিভিন্ন সেবামূলক কর্মসূচীর মধ্য দিয়ে আমরা মাঠে কাজ করে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় এবারের লকডাউন পরিস্থিতিতে পুরো রাউজানে করোনা আক্রান্ত ও উপসর্গে মৃত্যুবরণকারীদের দাফন-সৎকার, অক্সিজেন সেবা ও খাদ্যসামগ্রী প্রদান কার্যক্রম গ্রহণ করেছি। রাউজানে সাংসদ নিজের অর্থায়নে এই কার্যক্রম চলমান রাখবেন। এছাড়া আমরা সার্বক্ষণিক ৫ টি মোবাইল নাম্বারের মাধ্যমে হেল্প ডেস্ক চালু করেছি। এসব নাম্বারে ফোন করে যোগাযোগ করলে করোনা আক্রান্ত ও উপসর্গে মৃতদের লাশ দাফন-সৎকার, অক্সিজেন সেবা ও খাদ্যসামগ্রী প্রদান করা হবে।

যাদের এসব সেবার প্রয়োজন হবে তাদেরকে হেল্প ডেস্কের নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করার জন্য আহবান জানাচ্ছি।”হেল্প ডেস্কের নিম্নোক্ত নাম্বারঃ (০১৮১৪১৬১৫৬২, ০১৮১৯৫৩৬৮৮১, ০১৮২০২৫২৫৫৯, ০১৮১৩৯৫৬৮৮৪, ০১৮৩৪৬১৪১৬৭)।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com