1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন

রাউজানে চুরি অনিয়ম ঠেকাতে ডিলার-ইউপি সচিবদের সাথে উপজেলা প্রশাসনে মতবিনিময়

Reporter Name
  • Update Time : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮৭ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজানঃ

প্রধানমন্ত্রীর নিরাপদ খাদ্য কর্মসূচীর অংশ হিসাবে ১০টাকায় চাউল বিতরণ কর্মসূচী আবারো শুরু হতে যাচ্ছে। সুবিধা ভোগীদের ১০ টাকায় কেজি চাউল বিতরণে চুরি অনিয়ম ঠেকাতে ও সুষ্ঠু বিতরণ নিয়ে ৭ সেপ্টেম্বর সোমবার সকালে ডিলার ও ইউনিয়ন পরিষদের সচিবদের নিয়ে উপজেলা প্রশাসনের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা সম্মেলন কক্ষে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়। খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা তরুণ কান্তি চাকমার সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রকল্প কর্মকর্তা নিয়াজ মোর্শেদ। মতবিনিময় সভায় জানানো হয় উপজেলার ৩,৬৪২ জন উপকার ভোগী ১০ টাকায় প্রতি কেজি চাউল কার্ডের মাধ্যমে নিতে পারবে। এখানে কোন ধরনের অনিয়ম দুর্নীতি মেনে নেয়া হবে না।

এসময় উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ দুর্নীতি অনিয়ম কঠোর ভাবে মোকাবিলা করা হবে জানিয়ে তিনি বলেন, ডিলার সরকারী খাদ্য গোউডান থেকে সঠিক পরিমাপে চাউল সংগ্র করতে হবে। বিতরণের সময় সঠিক পরিমাপ দিয়ে চাউল বিতরণ করতে হবে। কোন প্রকার অনিয়ম হলে সাথে সাথে শাস্তি মূলক ব্যবস্থা নেয়া হবে। কাউকে ছাড় দেয়া হবে। প্রধানমন্ত্রী প্রদত্ত ১০টাকায় প্রতিকেজি চাউল নিরাপদ খাদ্য নিশ্চিত করণের অংশ। এখানে বিন্দু মাত্র অনিয়ম মেনে নেয়া হবে না। চাউল বিতরণ কালে ডিলারের সাথে ট্যাগ অফিসার নিয়োগ কার হবে।

সঠিক পরিমাপে অফিসারবৃন্দরা কাজ করবে। তিনি আরো জানান, সেপ্টেম্বর, অক্টোবর, নভেম্বর তিন মাস ব্যাপী বিতরণ করা হবে এই চাউল। পরে ইউনিয়ন পরিষদের সচিবদের কাছে সুবিধা ভোগী কার্ড বিতরণ করেন নির্বাহী কর্মকর্তা।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com