1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:২৯ অপরাহ্ন

রাউজানে চুরি হওয়া অটোরিকশা উদ্ধারঃ চোর চক্রের দুই সদস্য গ্রেপ্তার

Reporter Name
  • Update Time : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ১৮৪ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজানঃ


চট্টগ্রামের রাউজান থেকে গত ৭মাস আগে চুরি হাওয়া সিএনজি চালিত অটোরিকশা উদ্ধার ও চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, আনোয়ারা উপজেলার বটতলী ইউনিয়নের (বর্তমান বরুমছড়া) ৫নং ওয়ার্ডের ফকির মোহাম্মদ বাড়ির শামসুল আলমের ছেলে আতিকুল ইসলাম ওরফে মনির (৩৫) ও একই উপজেলার ০৮নং চাতুরি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কিরঞ্জন দত্তের ছেলে সনজিদ দত্ত ওরফে চন্দন (৪০)।

বুধবার ২৩জুন বিকেলে তাদের আদালতে সোপর্দ করা হয়। এর আগে গত মঙ্গলবার রাতে তাদের দুইজনকে বাঁশখালি উপজেলার চাম্বল বাজারস্থ চন্দনের গ্যারেজ থেকে গ্রেপ্তর করা হয়। পরে তাদের স্বীকারোক্তি মতে বাশঁখালী গন্ডামারা এলাকার হাফবানিয়া বাজার হতে চোরাই যাওয়া সিএনজি অটোরিকশা উদ্ধার পূর্বক জব্দ করা হয়। রাউজান থানা সূত্রে জানা গেছে, ২০২০ সালের ১২ ডিসেম্বর রাউজান পৌরসভার ৫নং ওয়ার্ডস্থ বেরুলিয়া বাজার থেকে সিএনজি চালিত অটোরিকশাটি চুরি হয়। পরে অটোরিকশার মালিক রাউজান পৌরসভার ৫নং ওার্ডের হেদায়ত আলী মুন্সির বাড়ির আবু আলমের ছেলে মো. রায়হান রাউজান থানায় একটি চুরির মামলা (মামলা নং-১৩(১২)২০২০) দায়ের করেন। পুলিশ জানিয়েছে ব্যাপক জিজ্ঞাসাবাদে চোরচক্রের দুই সদস্য মনিরের বন্ধু ও প্রতিবেশী আনোয়ারা উপজেলার বাসিন্দা কালু মিয়ার ছেলে মো. সোহেল (২৮) চোরচক্রের মূল হোতা। রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, রাউজান থেকে সিএনজি টেক্সী চুরির ঘটনায় করা একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী মো. রায়হান।

পরে রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেব শীলের নেতৃত্বে অভিযান পরিচালনা করে চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চোরচক্রের সদস্য বলে স্বীকার করেছে। এই চক্রটি চট্টগ্রামের বিভিন্ন উপজেলা রাঙামাটি, খাগড়াছড়ি, বান্দরবানসহ বিভিন্ন এলাকা হতে সিএনজি চালিত অটোরিকশা চুরি করে রূপগত পরিবর্তন করে বিভিন্ন স্থানে বিক্রি করতো। এই চক্রটি বিভিন্ন চুরির ঘটনার সঙ্গে জড়িত ছিল। আমরা গ্রেপ্তার পরবর্তী গতকাল বুধবার বিকেলে বিজ্ঞ আদালতে সোপর্দ করলে আদালত কারাগারে প্রেরণ করে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com