1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

রাউজানে নকল স্বর্ণের বার দিয়ে হাতিয়ে নিল আসল স্বর্নের চেইন

Reporter Name
  • Update Time : বুধবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৬৭ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজানঃ

চট্টগ্রামের রাউজানে হাসিনা বানু (৪৫) নামে এক নারীকে নকল স্বর্ণের বার দিয়ে আসল স্বর্ণের চেইন হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র। ১৭ ফেব্রুয়ারি বুধবার দুপুরে রাউজানের চট্টগ্রাম-রাঙামাটি সড়কে এই ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার ডাবুয়া ইউনিয়নের জগন্নাথ হাট এলাকার আবদুল বারেকের স্ত্রী গহিরা পোস্ট অফিস থেকে মুন্সিরঘাটা আসার জন্য একটি সিএনজি অটোরিকশায় উঠেন। মাঝপথে মোটর সাইকেলে করে চিরকুট মোড়ানো স্বর্ণের বার সদৃশ পিতলের বার রাস্তায় ফেলে রাখে।

আরেক যুবক চিরকুট তুলে নিয়ে পড়ে শোনিয়ে হাসান বানুকে প্রলুব্ধ করে সোনার বার কিনে নিতে। প্রলুব্ধ হাসান বানু প্রতারক চক্রের পাতা ফাঁদে পা দিয়ে একটি দেড়ভরি ওজনের চেইন দিয়ে দেন। আসল স্বর্ণের চেইন দিয়ে নকল স্বর্ণের বার নেওয়ার সময় দুই প্রতারকের ছবি তোলে রাখেন হাসান বানু। পরে নকল র্স্বণের বারটি নিয়ে মুন্সিরঘাটাস্থ গীতাশ্রী জুয়েলার্সে গেলে এটি পিতল বলে জানালে কাঁন্না করতে থাকেন তিনি। পরে রাউজান থানায় গিয়ে একটি অভিযোগ দেন।

প্রতারণার শিকার হাসান বানু বলেন, ‘যেহেতু বিয়ের জন্য গয়না তৈরির জন্য পাঠানো লেখা চিরকুট ছিল সেহেতু আমি নিয়ে নিই। স্বর্নের দোকানে যাওয়ার পর জানতে পারি এটি পিতল। গীতাশ্রী জুয়েলার্সের স্বত্ত¡াধিকারী রুবেল বলেন, এরকম অনেকেই এসেছেন। সচেতন করার পরও বার বার এমন ঘটছে। রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, প্রতারণার শিকার এক নারী অভিযোগ দিয়েছেন। বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে। নির্দিষ্ট স্বর্ণের দোকান ছাড়া অন্যকোন জায়গা থেকে স্বর্ণ না কেনার পরামর্শ দেন তিনি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com