1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন

রাউজানে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান করলেন নিসচা উত্তর জেলা শাখার

Reporter Name
  • Update Time : বুধবার, ১৪ আগস্ট, ২০২৪
  • ৮ Time View
Tasib Internet and crest house

রাউজান প্রতিনিধি: নিসচা চট্টগ্রাম উত্তর জেলা শাখার উদ্যোগে রাউজানে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু করেছেন। গতকাল ১৩ আগষ্ট সকাল থেকে বিকাল পর্যন্ত এ অভিযান শুরু করেন। জানা যায়, রাউজান পৌরসভার মুন্সীর ঘাটা, বিপ্লবী মাষ্টার দ্যা সূর্য সেন গেইট থেকে কাগতিয়া সড়ক হয়ে সাজিনা চৌধুরী উচ্চ বিদ্যালয় পর্যন্ত (রাউজান পৌরসভার ৬নং ওয়ার্ড) পরিস্কার পরিচ্ছন্নতা চালায়। এছাড়া রাউজানের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে রাস্তার ময়লা আর্বজনা ও ডাস্টবিনে ফেলে রাখা ময়লা আবর্জনা পরিষ্কার করেছেন নিসচা চট্টগ্রাম উত্তর জেলা শাখা। এতে এলাকা লোকজন প্রশংসায় করেছেন নিসচা কর্মীরা।
উল্লেখ্য, দেশের ক্লান্তিলগ্নে পৌরসভার সকল কাজ বন্ধ থাকায় পরিচ্ছন্নতা কর্মীরা কাজে যোগদান বন্ধ করে দেয়। যার কারণে ডাষ্টবিনের ময়লা আবর্জনা স্তুপ পড়ে যায়। প্রায় ৪-৫ দিন পরিচ্ছন্নতা কর্মী দায়িত্ব পালন না করায় ময়লা পরে থাকা এমন স্থানে নিসচা চট্টগ্রাম উত্তর জেলা শাখার কর্মীরা এ বিষয়ে খবর পেয়ে আজ দ্রুত পরিস্কার পরিচ্ছন্নতা কর্মসূচি পালনের উদ্যাগ গ্রহন করে।
নিসচা চট্টগ্রাম উত্তর জেলা শাখার আহ্বায়ক জয় দাশ গুপ্ত বলেন, দেশের এই ক্লান্তিলগ্নে অনেক চেষ্টার পরেও পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মী খুঁজে না পেয়ে আমরা নিসচা সদস্যরা নিজেরা পরিষ্কার পরিচ্ছন্নতা কাজ করার সিদ্ধান্ত নিয়েছি।
এসময় গুরু দায়িত্ব পালন করেন ব্যবসায়ি ও সমাজসেবক বিকাশ দাশ গুপ্ত। তিনি নিসচা চট্টগ্রাম উত্তর জেলা শাখার প্রধান পৃষ্ঠপোষক, এবং নিসচা কেন্দ্রীয় কমিটির কার্যকরি সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।
তিনি বলেন, চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের নির্দেশে সারা বাংলাদেশে ১২০টিরও বেশি শাখা একযোগে সড়কে ট্রাফিক পুলিশের ভুমিকা পালন করছে ও ময়লা আর্বজনা পরিস্কার পরিচ্ছন্নতা কর্মসূচি পালনসহ সড়কে শৃঙ্খলা আনায়ন ও যানজট নিরসনে যারা কাজ করছেন তাদের কোমল পানি ও খাদ্য বিতরণ সহ নানা মুখি উদ্যোগ নিয়ে কাজ করে যাচ্ছে।
এ সময় উপস্থিত ছিলেন নিসচা চট্টগ্রাম উত্তর জেলা শাখার আহ্বায়ক জয় দাশ গুপ্ত, কার্যকরি সদস্য অন্তর দাশ, প্রকাশ দে,পার্থ দাশ, জয়ন্ত দাশ গুপ্ত, গাড়ী চালক মোঃ সাজু প্রমুখ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com