1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন

রাউজানে প্রান্তিক কৃষকদের মাঝে বীজ, সার বিতরণ করলেন ফজলে করিম চৌধুরী এমপি

Reporter Name
  • Update Time : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ৭২১ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজান :

চট্টগ্রামের রাউজানে ২০-২১ অর্থ বছরে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় রবি মৌসুমে উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্য বিভিন্ন ফসলের বীজ,সার বিতরণ করা হয়।

রোববার (২৯ নভেম্বর)সকালে রাউজান উপজেলা চত্বরে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে বীজ ও সার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী এমপি। রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগের সভাপতিত্বে ও উপজেলা কৃষি অফিসার সাব্বির আহম্মেদের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দর চৌধুরী বাবুল,উপজেলা সহকারী কমিশনার ভূমি আব্দুল্লাহ আল মাহমুদ ভূঁইয়া,উপজেলা আ.লীগের সভাপতি মুক্তিযোদ্ধা কাজী আব্দুল ওহাব,সি.সহ সভাপতি আনোয়ারুল ইসলাম, রাউজান পৌর প্যানেল মেয়র বশির উদ্দীন খাঁন,পৌর ২য় প্যানেল মেয়র জমির উদ্দীন পারভেজ।

উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে সূত্রে জানা যায়, প্রণোদনা কর্মসূচির আওতায় ১২০ জন কৃষককে রোবা হাইব্রীড,১০জনকে গম, ৪০ জনকে ভুট্টা,২০ জনকে সরিষা,১০ জনকে চিনাবাদাম, ২০জনকে শীতকালীন মুগসহ সর্ব মোট ২২০ জন কৃষককে ২৬০০কেজি ডিএপি সার ও ২০৫০ কেজি এমওপি সার ও বীজ দেয়া হয়। উপজেলা কৃষি অফিসার সাব্বির আহম্মেদ বলেন, এই উপজেলার তালিকাভুক্ত ১১৫০জন কৃষক পাবে বীজ সহায়তা।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com